Road Accident: রেলিং ভেঙে সেতু থেকে নদীতে পড়ল বাস, ঘটনাস্থলেই মৃত ৬

Accident: প্রত্যক্ষদর্শীরা জানান, গিরিডি থেকে রাঁচিগামী ওই বাস হাজারিবাগের তাতিঝরিয়ার সিয়ানে নদীর উপর যে সেতু, তার রেলিং ভেঙে নদীর উপর পড়ে যায়।

Road Accident: রেলিং ভেঙে সেতু থেকে নদীতে পড়ল বাস, ঘটনাস্থলেই মৃত ৬
বাস উল্টে নদীতে।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2022 | 11:54 PM

রাঁচি: ঝাড়খণ্ডের হাজারিবাগে ভয়ঙ্কর পথদুর্ঘটনা। মৃত্যু হয়েছে ৬ জনের। আহতের সংখ্যা ৪৬ জন। শনিবার যাত্রীবোঝাই একটি বাস উল্টে পড়ে নদীতে। তাতি ঝরিয়ার কাছে সিয়ানে সেতুতে এদিন দুর্ঘটনাটি ঘটে। বাসটি গিরিডি থেকে রাঁচির দিকে যাচ্ছিল। সেই সময় বাসটি দুর্ঘটনার কবলে পড়ে। সূত্রের খবর, বাসটিতে ৬০ জন যাত্রী ছিলেন। জখমদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতের সংখ্যা বাড়তে পারে।

সূত্রের খবর, দুর্ঘটনাগ্রস্ত বাসটিতে বেশ কয়েকজন পুণ্যার্থী ছিলেন। কীর্তনে যোগ দিতে যাচ্ছিলেন তাঁরা। প্রত্যক্ষদর্শীরা জানান, গিরিডি থেকে রাঁচিগামী ওই বাস হাজারিবাগের তাতিঝরিয়ার সিয়ানে নদীর উপর যে সেতু, তার রেলিং ভেঙে নদীর উপর পড়ে যায়। ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়েছে বলে খবর। আহতদের মধ্যেও অনেকের আঘাত গুরুতর।

খবর পেয়েই সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। এই বাস দুর্ঘটনায় গুরুতর জখমদের শেখ বিহারী হাসপাতাল হাজারিবাগে স্থানান্তরিত করা হচ্ছে। অন্যদিকে বাসের ভিতর যাঁরা আটকে ছিলেন, তাঁদের উদ্ধারে নামানো হল উদ্ধারকারী দল। কাটার যন্ত্র এনে বাসের একাংশ কেটে উদ্ধার কাজ শুরু করে তারা। নিহত ৬ জনের মধ্যে ২ জন মহিলাও আছেন বলে খবর।

শুক্রবারই ওড়িশাতেও এক ভয়াবহ পথদুর্ঘটনা ঘটে। সম্বলপুর-ঝারসুগুড়া বিজু এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় মৃত্যু হয় সাতজনের। তিনজনের অবস্থা গুরুতর। তিনজনই একটি বেসরকারি স্টিল পাওয়ার প্ল্যান্টের কর্মী। এদিন তাঁরা কাজ সেরে বাড়ি ফিরছিলেন। একটি বাসে ছিলেন তাঁরা। সেই বাসের সঙ্গে এক্সপ্রেসওয়েতে একটি ট্রাকের সংঘর্ষ হয়। ঝারসুগুড়ার জেলাশাসক জানান, সরোজ সামাল জানান, ইতিমধ্যে ১৮ জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। ওড়িশার দুর্ঘটনার খবরে টুইট করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।