Tripura: ত্রিপুরায় ফের আক্রান্ত তৃণমূল, অভিযোগ পদ্মশিবিরের দিকে

TMC in Tripura: ত্রিপুরার খয়েরপুর এবং জাম্বুরায় আক্রান্ত তৃণমূল কর্মী। অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই তাঁর উপর হামলা চালিয়েছে।

Tripura: ত্রিপুরায় ফের আক্রান্ত তৃণমূল, অভিযোগ পদ্মশিবিরের দিকে
আলিপুরদুয়ারে দল বদল (প্রতীকী ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2021 | 11:23 PM

খয়েরপুর (ত্রিপুরা): ত্রিপুরায় ফের আক্রান্ত তৃণমূল। এবারও অভিযোগ সেই একই দিকে। বিপ্লব দেবের সরকারের বিরুদ্ধে অভিযোগ জোড়াফুল শিবিরের। আজ পশ্চিম ত্রিপুরার খয়েরপুরে দুলাল দাস নামে এক ব্যক্তির উপর আক্রমণ চালায় একদল দুষ্কৃতী। এলাকায় দুলাল তৃণমূল কর্মী হিসেবেই পরিচিত। অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই তাঁর উপর হামলা চালিয়েছে।

পশ্চিম ত্রিপুরার খয়েরপুরের বনিক্কা চৌমহনি এলাকায় বাড়ি তৃণমূল কর্মী দুলাল দাসের। মঙ্গলবার রাতে তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। এলাকায় একটি দোকানও রয়েছে দুলালের। দুষ্কৃতীরা লক্ষ্মীপুজোর আগের রাতে ওই দোকানেও হামলা চালায় ও ভাঙচুর করে বলে অভিযোগ করছেন আক্রান্ত দুলাল দাস।

আক্রান্ত তৃণমূল কর্মী দুলাল দাস জানিয়েছেন,মঙ্গলবার রাতে তিনি যখন দোকান বন্ধ করে বাড়ির দিকে যাচ্ছিলেন, তখনই একদল দুষ্কৃতী তাঁর দোকানে চড়াও হয়, দোকান-ঘর ভাঙচুর করে। তারপর দুলালকেও মারধর করে বলে অভিযোগ। তাঁকে রীতিমতো হুমকি দেওয়া হয় যাতে তিনি আর তৃণমূল না করেন। অভিযোগ, ওই দুষ্কৃতীরা প্রত্যেকেই ত্রিপুরার শাসক দল বিজেপির আশ্রিত।

এর পাশাপাশি, খোয়াইয়ের জাম্বুরা গ্রামে আরও এক তৃণমূল কর্মীর উপর দুষ্কৃতীদের হামলার অভিযোগ উঠেছে। স্থানীয় তৃণমূল কর্মী সুশীল মোদক ও তাঁর পরিবারের লোকেদের উপর দুষ্কৃতীরা চড়াও হয়েছিল বলে খবর। অভিযোগ, সুশীলের স্ত্রী ও পুত্রকেও রেয়াত করেনি দুষ্কৃতীরা, তাঁদেরও মারধর করা হয়েছে। বাড়িতেও ভাঙচুর চালানো হয়েছে বলে অভিযোগ। আপাতত এই দুই তৃণমূল কর্মী দুলাল দাস এবং সুশীল মোদক হাসপাতালে ভরতি করা হয়েছে।

ঘটনার তীব্র নিন্দা করেছে ত্রিপুরা তৃণমূল কংগ্রেস। তৃণমূলের ত্রিপুরার নেতা সুবল ভৌমিক জানিয়েছেন, “বিজেপি এখানে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। হাতে গোনা কিছু মাফিয়া, বাইক বাহিনী রাতের আঁধারে হেলমেট পরে, মুখে কাপড় বেঁধে এই ধরনের কাজ করছে। ওই মাফিয়ারা যাকেই ভাবছে বিরোধী দল বা তৃণমূল করছে তার বাড়িতে হামলা করছে। সুশীল মোদকের বাড়িতে ১০-১২ জনের একটি দল গিয়ে আক্রমণ করেছে। সুশীল মোদক ও তাঁর স্ত্রী-পুত্রকে মারধর করেছে। বাড়িতে অন্তত ২ লাখ টাকার জিনিসপত্র ভাঙচুর করেছে। একইভাবে খয়েরপুরে সাত-আট জন হেলমেট পরে হামলা চালিয়েছে দুলাল দাসের উপর।”

আরও পড়ুন : Barrackpore: আচমকা বিস্ফোরণে কেঁপে উঠল ‘অর্জুন গড়’, তেলেগুভাষী দম্পতির ঘর থেকে উদ্ধার বিপুল রাসায়নিক!