UP Gang Assault Case: মাদক খাইয়ে গণধর্ষণ, ভিডিয়ো রেকর্ড, ২০ হাজার টাকা চেয়ে ব্ল্যাকমেইল, না দেওয়ায় ফের ‘ধর্ষণ’

Physical Assault Case: লিখিত অভিযোগে পুলিশকে ওই মহিলা জানিয়েছে, গণধর্ষণের ভিডিয়ো রেকর্ড করে তাঁকে ব্ল্যাকমেল করা হয়েছে। ভিডিয়ো ডিলিট করার নামে তাঁর থেকে ২০ হাজার টাকাও নিয়েছে অভিযুক্তরা।

UP Gang Assault Case: মাদক খাইয়ে গণধর্ষণ, ভিডিয়ো রেকর্ড, ২০ হাজার টাকা চেয়ে ব্ল্যাকমেইল, না দেওয়ায় ফের ‘ধর্ষণ’
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2022 | 5:33 PM

ফিরোজাবাদ: উত্তর প্রদেশের ফিরোজাবাদে আবারও এক খুনের ঘটনা সামনে এসেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এক মহিলাকে ৪ জন মিলে গণধর্ষণ করেছে। ওই মহিলার পানীয় জলের সঙ্গে মাদক মিশিয়ে অচৈতন্য করে ৪ জন মিলে তাঁকে ধর্ষণ করে। একটি হোটেলের মধ্যে এই গণধর্ষণের ঘটনা ঘটেছে। পুলিশে দায়ের করা অভিযোগে নির্যাতিতা মহিলা জানিয়েছেন, মাদক মেশানো জল খাইয়ে তাঁকে গণধর্ষণ করা হয়েছে।

এই ঘটনার পর ফিরোজাবাদের টুন্ডলা থানাতে অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। অভিযোগে প্রধান অভিযুক্ত ৪ জনের নামের উল্লেখ রয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ৪ জনের মধ্যে ১ জন মহিলার পূর্ব পরিচিত ছিল। নিজের দায়ের করা অভিযোগে নির্যাতিতা মহিলা জানিয়েছেন, তাঁর পূর্ব পরিচিত ওই ব্যক্তি ৭ নভেম্বর তাঁকে টুন্ডলা স্টেশনের সামনে আসতে বলে। সেখান থেকে গাড়িতে করে তাঁকে নিয়ে আগ্রার দিকে রওনা দেয় ওই ব্যক্তি।

গাড়িতে তাঁকে মাদক মেশানো পানীয় খাওয়ানো হয়, যার কারণে ১০ মিনিটের মধ্যে তিনি অচৈতন্য হয়ে পড়েন। তারপর তাঁকে আগ্রার কাছে বাসাই চৌকির একটি হোটেলে নিয়ে যাওয়া হয়। সেখানে ৪ অভিযুক্ত মিলে তাঁকে ধর্ষণ করে।

লিখিত অভিযোগে পুলিশকে ওই মহিলা জানিয়েছে, গণধর্ষণের ভিডিয়ো রেকর্ড করে তাঁকে ব্ল্যাকমেল করা হয়েছে। ভিডিয়ো ডিলিট করার নামে তাঁর থেকে ২০ হাজার টাকাও নিয়েছে অভিযুক্তরা। কিন্তু ২০ হাজার টাকা দেওয়ার ঠিক পরের দিন এক অভিযুক্ত তাঁকে ফোন করে ভিডিয়ো পুনরায় ছড়িয়ে দেওয়ার কথা বলে ব্ল্যাকমেল করে। ব্ল্যাকমেল করে তাঁকে আবারও ধর্ষণ করে ওই অভিযুক্ত। টুন্ডলা থানার এক পুলিশ আধিকারিক এই প্রসঙ্গে জানিয়েছেন, মহিলার অভিযোগের ভিত্তিতে গণধর্ষণের মামলা রুজু হয়েছে এবং তাঁর বয়ান রেকর্ড করা হয়েছে। মহিলার মেডিক্যাল পরীক্ষা করা হবে বলেও জানিয়েছেন ওই পুলিশ আধিকারিক।