Vellore Attack: ‘কার সঙ্গে প্রেম করছ?’, প্রেমিকের প্রশ্নের পরই রক্তাক্ত হয়ে লুটিয়ে পড়লেন তরুণী

Extra Marital: সতীশের সন্দেহ ছিল ইয়াসিনি সঙ্গে অন্য কারও সম্পর্ক রয়েছে। উত্তপ্ত বাক্য বিনিময় চলাকালীন সতীশ ইয়াসিনির গলায় তাঁর সঙ্গে থাকা একটি ছোট ছুরি দিয়ে আঘাত করে।

Vellore Attack: 'কার সঙ্গে প্রেম করছ?', প্রেমিকের প্রশ্নের পরই রক্তাক্ত হয়ে লুটিয়ে পড়লেন তরুণী
ছবি: সংবাদ সংস্থা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 2:08 PM

ভেলোর: প্রেমের সম্পর্কে যখন অবিশ্বাস জন্ম নেয় তখন তার পরিণতি হতে পারে ভয়াবহ। তামিলনাড়ুতে (Tamil Nadu) হঠাতই হিংসাত্মক হয়ে উঠে প্রেমিক, প্রেমিকার সঙ্গে এমন কাজ করে, যা শুনে অনেকেই অবাক হয়ে গিয়েছেন। তামিলনাড়ুর ভেলোরে (Vellore) ২০ বছর বয়সী এক তরুণ ৬ জুলাই বুধবার সকালে প্রকাশ্য দিবালোকে তাঁর প্রেমিকাকে ছুরি দিয়ে পর পর আঘাত করে গিয়েছেন। এই ঘটনার সামনে আসার পর আতঙ্কে শিউরে উঠেছেন অনেকেন। জানা গিয়েছে, ওই তরুণ-তরুণীর মধ্যে তিন বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। বুধবার, সকালে তাদের মধ্যে চরম বাকবিতণ্ডা হয়েছিল। প্রেমিকের সন্দেহ ছিল, তাঁর প্রেমিকা অন্য কারও সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়ে পড়েছেন। আক্রান্ত তরুণীর অবস্থা অত্যন্ত সংকটজনক ছিল, হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত তরুণের নাম সতীশ কুমার। সে ভেলোর জেলার গুপ্তামোটর এলাকার বাসিন্দা। ওই তরুণ স্থানীয় একটি বেসরকারি কলেজের অর্থো-টেকনিশিয়ান কোর্সের চতুর্থ বর্ষের পড়ুয়া।

পুলিশ জানিয়েছে, নিহত ১৮ বছর বয়সী তরুণী ইয়াসিনিও ওই এলাকার বাসিন্দা। সে স্থানীয় একটি কলেজে মেডিক্যাল কোর্সের পড়ুয়া ছিল। স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, দুই তরুণ-তরুণীর মধ্যে তিন বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। সতীশ তরুণীকে বিয়ে করার জন্য তাঁর বাড়িতে প্রস্তাবও দিয়েছিল। কিন্তু বুধবার, বাস ধরার জন্য অপেক্ষা করার সময় তাদের মধ্য ঝগড়া শুরু হয়েছিল।

সতীশের সন্দেহ ছিল ইয়াসিনি সঙ্গে অন্য কারও সম্পর্ক রয়েছে। উত্তপ্ত বাক্য বিনিময় চলাকালীন সতীশ ইয়াসিনির গলায় তাঁর সঙ্গে থাকা একটি ছোট ছুরি দিয়ে আঘাত করে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েছিল ইয়াসিনি। প্রত্যক্ষদর্শীরা সঙ্গে সঙ্গে সতীশকে ধরে ফেলে এবং অ্যাম্বুলেন্স ডেকে ইয়াসিনিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ভেলোরের ক্রিশ্চিয়ান মেডিক্যাল কলেজে তাঁর চিকিৎসা চলছে। সতীশকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে তিরুভালাম থানার পুলিশ। ঘটনার তদন্ত চলছে।