Video: একাত্তর বছরের বৃদ্ধকে ঘষটে নিয়ে যাচ্ছে স্কুটার, বেঙ্গালুরুর রাজপথে শিউরে ওঠা দৃশ্য

Man dragged by speeding scooter in Bengaluru: দিল্লির পর বেঙ্গালুরু, ধাক্কা মারার পর, ৭১ বছরের বৃদ্ধকে ১ কিলোমিটার হেঁচড়ে টেনে নিয়ে গেল স্কুটার।

Video: একাত্তর বছরের বৃদ্ধকে ঘষটে নিয়ে যাচ্ছে স্কুটার, বেঙ্গালুরুর রাজপথে শিউরে ওঠা দৃশ্য
ভিডিয়ো দেখলে শিউরে উঠতে হয়
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2023 | 6:43 PM

নয়া দিল্লি: বর্ষবরণের ভোরেই ভয়াবহ ঘটনার সাক্ষী হয়েছিল দিল্লি। নীচে আটকে যাওয়া অবস্থায় যুবতীকে ১২ কিলোমিটার রাস্তা ঘষটে টেনে নিয়ে গিয়েছিল একটি গাড়ি। ছাল-চামড়া উঠে গিয়ে মৃত্যু হয়েছিল হতভাগ্য অঞ্জলি সিং-এর। সেই ঘটনায় এদিনই গাড়ির আরোহীদের বিরুদ্ধে হত্যার মামলা দায়ের করা হয়েছে। কিন্তু, সেই ঘটনা থেকে দেশ শিক্ষা নেয়নি। মঙ্গলবার প্রায় দিল্লির মতোই শিউরে ওটা দৃশ্য দেখা গেল কর্নাটকের বেঙ্গালুরুতে। এদিন, প্রকাশ্য দিবালোকে বেঙ্গালুরুর রাস্তায় দেখা গেল, প্রাণ বাঁচাতে কোনও ক্রমে একটি স্কুটার আঁকড়ে ধরে আছেন এক বৃদ্ধ। সেই অবস্থায় ঊর্ধ্বগতিতে ছুটছে স্কুটারটি। এই ভাবে প্রায় ১ কিলোমিটার পথ বৃদ্ধকে হেঁচড়ে টেনে নিয়ে যায় ওই স্কুটারটি। শেষ পর্যন্ত কোনও বড় অঘটন না ঘটলেও ওই স্কুটি চালককে আটক করেছে পুলিশ।

দিল্লির ঘটনায় স্কুটার চালাচ্ছিলেন নিহত অঞ্জলি। ওই অবস্থায় তাঁকে ধাক্কা মেরেছিল ঘাতক গাড়িটি। বেঙ্গালুরুর এদিনের ঘটনায়, স্কুটার চালক যুবকই ধাক্কা মেরেছিল একটি এসইউভি গাড়িকে। গাড়িটি চালাচ্ছিলেন এক ৭১ বছরের বৃদ্ধ। ঘটনাটি ঘটে এদিন বিকেলে, বেঙ্গালুরুর মাগাড়ি রোডে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাস্তার ভুল দিক থেকে এসে গাড়িটিকে ধাক্কা মেরেছিল স্কুটার চালক। তাঁকে থামিয়ে এই নিয়ে প্রশ্ন করতে গিয়েছিলেন বৃদ্ধ গাড়ি চালক। সেই সময়ই ওই যুবক স্কুটার চালিয়ে পালাতে যান। বৃদ্ধ স্কুটারের পিছনের হ্যান্ডেল ধরে তাকে আটকানোর চেষ্টা করেন। ওই অবস্থাতেই দ্রুত গতিতে স্কুটার ছোটান যুবক। অন্ততপক্ষে ১ কিলোমিটার রাস্তা পাড়ি দেওয়ার পর, হোসাহাল্লি মেট্রো স্টেশনের কাছে স্কুটার থামায় সে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো – 

পুলিশ জানিয়েছে স্কুটার চালকের বয়স ২৫। তাকে আটক করা হয়েছে। এই ঘটনার একটি ভিডিয়ো রেকর্ড করা হয়েছে, স্কুটারের পিছনে থাকা একটি গাড়ি থেকে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, যুবক স্কুটার থামানোর পর, আশপাশের লোকজন এসে ওই যুবককে ঘিরে ধরেছেন। তাঁরাই তাকে পুলিশের হাতে তুলে দিয়েছে। অপরদিকে, বৃদ্ধকে দেখা যায়, রাস্তা থেকে উঠে আসতে। তাঁর প্যান্ট ছিঁড়ে গিয়েছে। ৭১ বছর বয়সী ওই বৃদ্ধের আঘাত অবশ্য গুরুতর নয় বলে জানিয়েছে পুলিশ। তাঁর পায়ের কয়েকটি জায়গা কেটে-ছিঁড়ে গিয়েছে। তাঁকে স্থানীয় এক হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তাঁর চিকিৎসা চলছে।

প্রসঙ্গত, গত ১ জানুয়ারি ভোরে অঞ্জলি সিং-এর মর্মান্তিক মৃত্যুর ঘটনা গোটা দেশে আলোরণ ফেলে দিয়েছিল। ওই ঘটনার পর থেকে, গত কয়েক দিনে, ভারতের বিভিন্ন শহর থেকে পরপর বেশ কয়েকটি প্রায় একই ধরণের ঘটনার খবর পাওয়া গিয়েছে। সেই তালিকায় যুক্ত হল বেঙ্গালুরুর নামও।