ভিডিয়ো: সেনাবাহিনীর গাড়িতে লাগাতার লাথি মদ্যপ ‘মডেলে’র! সামলাতে গিয়ে হেনস্থার মুখে জওয়ানরা

Viral Video: মদ্যপ অবস্থায় তরুণীর কীর্তিকলাপ দেখতে ভিড় জমে যায় রাস্তায়। বাধ্য হয়েই গাড়ি থেকে নেমে আসেন সেনা বাহিনীর দুই জওয়ান। তারা ঘটনাস্থানে উপস্থিত ব্যক্তিদের সরানোর চেষ্টা করেন এবং ওই তরুণীকেও শান্ত হতে বলেন।

ভিডিয়ো: সেনাবাহিনীর গাড়িতে লাগাতার লাথি মদ্যপ 'মডেলে'র! সামলাতে গিয়ে হেনস্থার মুখে জওয়ানরা
মত্ত তরুণীর কার্যকলাপ।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2021 | 1:25 PM

গোয়ালিয়র: সোজা হয়ে দাঁড়ানোর অবস্থা নেই, তবুও রাস্তার মাঝে সেনা বাহিনীর এক অফিসারের গাড়ি দাঁড় করিয়ে ক্রমাগত লাথি মারল ২২ বছরের এক তরুণী (Drunk Woman)। বন্ধুদের সঙ্গে পার্টি করতে গিয়ে মত্ত অবস্থায় তরুণীর গাড়ি ভাঙচুর ও যানজট সৃষ্টির ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল (Viral Video) হয়েছে। নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, দেশবাসীর সুরক্ষার জন্য যারা প্রাণের তোয়াক্কা করেন না, তাদের কি সত্যিই এই সম্মান প্রাপ্য?

ভাইরাল ভিডিয়োটি গত সপ্তাহের বুধবার রাতের। গোয়ালিয়রের ওই ভাইরাল ভিডিয়োয় দেখা যায়, ওই তরুণী আচমকাই রাস্তায় এসে একটি সেনাবাহিনীর জিপের পথ আটকে দাঁড়ায়। তারপর ক্রমাগত গাড়িটির বনেট ও হেডলাইটে লাথি মারতে থাকে। তাঁর এই ধরনের কীর্তির মাঝেই ব্যাগ থেকে একটি মদের বোতলও পড়ে যেতে দেখা যায়। বোঝা যায়, মদ্য়প অবস্থায় ওই তরুণী ভাঙচুর চালাচ্ছে।

এদিকে, মদ্যপ অবস্থায় তরুণীর কীর্তিকলাপ দেখতে ভিড় জমে যায় রাস্তায়। তৈরি হয় ব্য়পক যানজটও। বাধ্য হয়েই গাড়ি থেকে নেমে আসেন সেনা বাহিনীর দুই জওয়ান। তারা ঘটনাস্থানে উপস্থিত ব্যক্তিদের সরানোর চেষ্টা করেন এবং ওই তরুণীকেও শান্ত হতে বলেন। কিন্তু ওই তরুণী তো থামার নয়, তিনি পাল্টা ওই জওয়ানদেরই গালিগালাজ করতে শুরু করেন এবং এক সেনা কর্মীকে ধাক্কাও মারেন। ভাইরাল ভিডি্য়োতেও তাঁর ধাক্কা মারার ঘটনা ধরা পড়েছে।

প্রত্য়ক্ষদর্শীরাও বয়ানে জানিয়েছেন, সেনা অফিসাররা ওই তরুণীকে থামাতে চাইলেই সে অকথ্য ও অশালীন কথাবার্তা বলতে শুরু করে। ঘটনাস্থলে উপস্থিত ব্যক্তিরাই স্থানীয় পদভ পুলিশ স্টেশনে অভিযোগ জানান। কিন্তু সেই সময়ে কোনও মহিলা পুলিশকর্মী ডিউটিতে না থাকায় ওই যুবতীকে আটক করতে পুলিশের প্রায় এক ঘণ্টা সময় লেগে যায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মত্ত যুবতীর ঝামেলা করার কথা জানতে পেরেই থানা থেকে পুলিশ কন্ট্রেল রুমে ফোন করা হয় এবং মহিলা কন্সটেবল পাঠানোর অনুরোধ করা হয়। মহিলা কন্সটেবল আসার পরই ঘটনাস্থান থেকে ওই যুবতীকে আটক করে থানায় আনা হয়।

প্রত্যক্ষদর্শীদের বয়ান ও মেডিকেল রিপোর্টের ভিত্তিতে ওই যুবতীর বিরুদ্ধে আবগারি আইনের একাধিক ধারায় অভিযোগ দায়ের করা হয়। পরে অবশ্য জামিনে ওই তরুণী ছাড়া পেয়ে যায়। সেনা বাহিনীর যে গাড়িটি ভাঙচুর করেছিল ওই মত্ত তরুণী, তার ভিত্তিতে এখনও অবধি কোনও সেনা আধিকারিক অভিযোগ দায়ের করেননি।

ওই মদ্যপ তরুণী পুলিশে বয়ানে জানিয়েছে, সে দিল্লির বাসিন্দা। একটি অনুষ্ঠানে অংশ নিতেই বন্ধুদের সঙ্গে গোয়ালিয়রে এসেছিল। বুধবার রাতে বন্ধুদের সঙ্গে একটি হোটেলে পার্টি করছিল, সেই সময়ই এক বন্ধুর সঙ্গে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়ায় তসে হোটেল ছেড়ে রাস্তায় বেরিয়ে আসে। এরপরই সেনা বাহিনীর ওই গাড়ির উপর নিজের সমস্ত রাগ উগরে দেয় ওই মদ্যপ তরুণী।

আরও পড়ুন: করোনা আপডেট: ৩০ হাজারের নীচে সংক্রমণ,কমেছে মৃত্যু