Extra Marital Affair: কমবয়সি প্রেমিক পেয়ে মন উড়েছিল বিয়েতে, ৬ লক্ষ টাকা খরচে করে স্বামীকে খুন করালেন স্ত্রী

Wife Kill Husband: স্বামী খুনে অভিযুক্ত জীবা জেরার সময় পুলিশকে জানিয়েছেন, ২৫ বছর আগে কুরেশির সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। তখন তিনি কিশোরী ছিলেন। তাঁদের ২টি ছেলে ও একটি মেয়ে আছে।

Extra Marital Affair: কমবয়সি প্রেমিক পেয়ে মন উড়েছিল বিয়েতে, ৬ লক্ষ টাকা খরচে করে স্বামীকে খুন করালেন স্ত্রী
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2022 | 12:31 PM

নয়া দিল্লি: ২৫ বছর আগে বিয়ে হয়েছিল। তিনটি সন্তানও রয়েছে। কিন্তু স্বামীর সঙ্গে সম্পর্ক রাখতে আর ইচ্ছুক ছিলেন না ৪০ বছরের এক মহিলা। সম্প্রতি ফেসবুকে কমবয়সি এক যুবকের সঙ্গে আলাপ হয়। তাঁর সঙ্গে প্রেমের সম্পর্কও গড়ে ওঠে। তাঁকে বিয়ে করতে আগ্রহী ছিলেন ওই মহিলা। বাধা হয়ে দাঁড়াচ্ছিলেন স্বামী। প্রেমিকের সাহায্যে স্বামীকে খুনের পরিকল্পনা করেন ওই মহিলা। সেই মতো ৬ লক্ষ টাকা দিয়ে চুক্তি করেন এক ভাড়াটে খুনির সঙ্গে। প্রেমিক ও ভাড়াটে খুনি খুন করেছিল ওই মহিলার স্বামীকে। বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে খুনের এই ঘটনা নয়া দিল্লিতে ঘটে গত ১৭ মে। তদন্তের পর সেই ভাড়াটে খুনি, মহিলা ও মহিলার প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার গ্রেফতারির কথা জানিয়েছে পুলিশ।

ঘটনা নিয়ে ডেপুটি কমিশনার অব পুলিশ (সেন্ট্রাল) শ্বেতা চৌহ্বান জানিয়েছেন, স্বামীকে খুনে অভিযুক্ত স্ত্রীর নাম জীবা কুরেশি (৪০)। তাঁকে গ্রেফতার করা হয়েছে। জীবার প্রেমিক ২৯ বছরের শোয়েব ও ভাড়াটে খুনি বিনীত গোস্বামীকে গ্রেফতার করা হয়েছে। খুন হওয়া ব্যক্তির নাম মইনুদ্দিন কুরেশি। তিনি একটি ওযার্কশপ চালাতেন। গত ১৭ মে রাত ১০টা নাগাদ দরিয়াগঞ্জে গুলি করে খুন করা হয় তাঁকে। এর পর থানায় অভিযোগ জানান মৃতের ভাই রুকনুদ্দিন।

খুনের অভিযোগ পেয়ে ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। ওই পুলিশ অফিসার জানিয়েছেন, প্রায় ৫০০টি সিসিটিভি ফুটেজের ভিডিয়ো খতিয়ে দেখা হয় এবং প্রায় ১০০ জনকে চিহ্নিত করা হয়েছিল। তাঁদের মধ্যে কয়েক জনকে সন্দেহ জনক হিসাবে ধরা হয়। তাঁদের মোবাইল লোকেশন বিশ্লেষণ করে অভিযুক্তদের ধরা হয়েছে।

স্বামী খুনে অভিযুক্ত জীবা জেরার সময় পুলিশকে জানিয়েছেন, ২৫ বছর আগে কুরেশির সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। তখন তিনি কিশোরী ছিলেন। তাঁদের ২টি ছেলে ও একটি মেয়ে আছে। জীবার অভিযোগ, তাঁর স্বামী নিয়মিত মদ্যপান করেন। সংসারে মন উড়ে যাওয়াতেই এই বিয়ে থেকে সরে আসতে চাইছিলেন তিনি। এ রকমই পরিস্থিতিতে ২ বছর আগে ফেসবুকে তাঁর আলাপ হয় শোয়েব নামে ওই যুবকের সঙ্গে। তার পর শোয়েব ও জীবা দেখা করা শুরু করেন। পুলিশকে জীবা জানিয়েছেন, তিনি শোয়েবকে বিয়ে করতে চাইতেন। সে জন্যই শোয়েবকে তিনি তাঁর স্বামী মইনুদ্দিন কুরেশিকে খুন করার জন্য প্ররোচিত করেন।

সেই মতো কুরেশিকে খুন করার জন্য বিনীত গোস্বামী নামের এক ভাড়াটে খুনির সঙ্গে চুক্তি করেন শোয়েব। পুলিশ জানিয়েছে, ৬ লক্ষ টাকা দিলে কুরেশিকে খুন করতে সম্মত হয়ে বিনীত। কিন্তু ভিড় এলাকায় একা খুন করতে পারবেন না বলেই জানিয়েছিলেন বিনীত। সেই মতো শোয়েবকে সঙ্গে নিয়েই কুরেশিকে গুলি করেন বিনীত। তার পর ২ জন বাইক নিয়ে ঘটনাস্থল থেকে চম্পট দেন। পুলিশ জানিয়েছে, শোয়েবের বাড়ি মীরাটে। তিনি ব্যবসা করেন। অন্য দিকে ভাড়াটে খুনি বিনীতের নামে উত্তরপ্রদেশে তিনটি অপরাধের মামলা রয়েছে।