Wife swap: ‘স্ত্রী অদলবদলে’ রাজি না হওয়ায় অত্যাচার, স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের মহিলার

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অংশুমান গোস্বামী

Updated on: Oct 18, 2022 | 8:30 AM

Domestic Violence: মহিলা জানিয়েছেন, তাঁর স্বামী মদ ও মাদকে আসক্ত। এর পাশাপাশি একাধিক মহিলার সঙ্গে যৌন সংসর্গ করেন। এমনকি সমকামী যৌনতাতেও লিপ্ত হন।

Wife swap: ‘স্ত্রী অদলবদলে’ রাজি না হওয়ায় অত্যাচার, স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের মহিলার
প্রতীকী ছবি

ভোপাল: স্বামীর বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ করলেন স্ত্রী। ওই মহিলার অভিযোগ, ‘স্ত্রী অদলবদল’ খেলায় রাজি না হওয়ায় তাঁর উপর অকথ্য অত্যাচার চালিয়েছেন স্বামী। যার জেরে শরীরের বিভিন্ন অঙ্গে গুরুতর আঘাতও পেয়েছেন তিনি। রাজস্থানের বিকানেরের একটি পাঁচতারা হোটেলে ঘটেছিল এই ঘটনা। কিন্তু ঘটনা নিয়ে অভিযোগ দায়ের হয়েছে মধ্য প্রদেশের ভোপালে।

পুলিশ জানিয়েছে, ওই মহিলার স্বামী বিকানেরের একটি পাঁচতালা হোটেলে ম্যানেজার পদে কর্মরত। সেখানে স্ত্রীকে নিগ্রহ করার অভিযোগ তাঁর বিরুদ্ধে। পুলিশে দায়ের করা অভিযোগে ওই মহিলা জানিয়েছেন, তাঁর স্বামী হোটেলের একটি ঘরে তাঁকে বন্ধ করে রেখেছিলেন। সে সময় তাঁর মোবাইল ফোন কেড়ে নেওয়া হয়েছিল। দুদিন পর মত্ত অবস্থায় সেখানে আসেন তাঁর স্বামী। তখন তাঁকে ‘স্ত্রী বদলের’ খেলার জন্য বলেন। কিন্তু অন্য পুরুষের শয্যাসঙ্গিনী হতে রাজি হননি ওই মহিলা। এর পর ‘আনকালচারড’ বলে তাঁকে স্বামী নিগ্রহ করেছেন বলে অভিযোগ মহিলার। স্বামী তাঁকে অস্বাভাবিক যৌনতায় বাধ্য করেছেন বলেও অভিযোগ ওই মহিলার। পুলিশে করা অভিযোগ মহিলা জানিয়েছেন, তাঁর স্বামী মদ ও মাদকে আসক্ত। এর পাশাপাশি একাধিক মহিলার সঙ্গে যৌন সংসর্গ করেন। এমনকি সমকামী যৌনতাতেও লিপ্ত হন।

পুলিশে করা অভিযোগে স্বামীর পাশাপাশি শাশুড়ি এবং ননদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। ‘আধুনিক’ নয় বলে তাঁকে উঠতে বসতে হেনস্থা করা হয় বলে অভিযোগ ওই মহিলার। তাঁর আরও অভিযোগ, বিয়ের পর ৫০ লক্ষ টাকার পণ দাবি করেছিল তাঁর শ্বশুরবাড়ির লোকেরা। কিন্তু সে টাকা না দেওয়াতেই তাঁর উপর অত্যাচার চালানো হয়।

এই অত্যাচারের কথা সম্প্রতি নিজের এক আত্মীয়কে জানান ওই মহিলা। তার পর নিজের মামারবাড়ি ফিরে যান ওই মহিলা। সেখানেই স্বামী-সহ শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। ঘটনা নিয়ে ভোপালের মহিলা থানার অফিসার অঞ্জনা ধ্রুবে বলেছেন, “অভিযুক্ত স্বামী, শাশুড়ি এবং ননদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন এক মহিলা। ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারা এবং পণ প্রতিরোধী আইনে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla