Crime In Ghaziabad : বিয়ে করতে নারাজ লিভ-ইন পার্টনার, নলি কেটে খুন মহিলার, পুলিশের সামনে ট্রলি ব্যাগেই মিলল লাশ

Crime In Ghaziabad : লিভ-ইন সঙ্গী বিয়ে করতে রাজি না হওয়ায় তাঁর গলার নলি কেটে খুন করলেন মহিলা। পরে ট্রলি ব্যাগে করে মৃতদেহ লোপাট করতে গিয়ে ধৃত মহিলা।

Crime In Ghaziabad : বিয়ে করতে নারাজ লিভ-ইন পার্টনার, নলি কেটে খুন মহিলার, পুলিশের সামনে ট্রলি ব্যাগেই মিলল লাশ
গ্রাফিক্স সৌজন্যে : অভীক দেবনাথ
TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Aug 09, 2022 | 10:26 PM

লখনউ : লিভ-ইন সম্পর্কে ছিলেন। লিভ-ইন পার্টনারকে বিয়েও করতে চেয়েছিলেন মহিলা। কিন্তু রাজি হননি পার্টনার। তাঁর এই প্রত্যাখ্যান মেনে নিতে পারেননি মহিলা। লিভ-ইন পার্টনারের বিরুদ্ধে চরম পদক্ষেপ করে ফেলেন। লিভ-ইন সঙ্গী বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় তাঁর গলা কেটেই খুন করলেন মহিলা। তারপর মৃতদেহ ট্রলি ব্যাগে ভরে প্রমাণ লোপাটের চেষ্টাও করেন। তবে শেষমেশ পুলিশের হাতে ধরা পড়েন সেই মহিলা। ঘটনাটি উত্তর প্রদেশের গাজিয়াবাদ এলাকার।

অভিযুক্ত মহিলা প্রীতি শর্মা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, চার বছর আগে স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় প্রীতির। তারপর ২৩ বছর বয়সী ফিরোজ় ওরফে ছান্নির সঙ্গে সহবাস শুরু করেন তিনি। সহবাস থেকে সম্পর্কে স্থায়ী সমীকরণে বাঁধার আবেদন করেন মহিলা। তিনি তাঁর পার্টনারকে জানান তিনি বিয়ে করতে চান। কিন্তু বিয়ের আবেদন খারজি করেন ফিরোজ়। প্রীতি জানিয়েছেন, ফিরোজ় বলেছিলেন, তাঁর বাড়ি থেকে অন্য সম্প্রদায়ের কোনও মেয়ের সঙ্গে বিবাহ মেনে নেমে না। শেষ পর্যন্ত রাগ সহ্য করতে না পেরে গলা কেটে খুন করেন প্রীতি। তারপর তাঁর মৃতদেহ কালো ট্রলি ব্যাগে ভরেন। রবিবার রাতে সেই ট্রলি ব্যাগ গাজিয়াবাদ রেলওয়ে স্টেশনে কোনও ট্রেনে রেখে দিতে বেরিয়েছিলেন প্রীতি। তবে সেই উদ্দেশ্য পূরণ হয়নি। রাস্তাতেই পুলিশের হাতে ধরা পড়েন তিনি।

প্রতিদিনের নিয়মিত চেকিংয়ের সময় রবিবার রাতে প্রীতিকে কালো ট্রলি ব্যাগ নিয়ে দেখে টিলা মদ পুলিশ। তাঁকে দেখে সন্দেহ হওয়ায় মহিলা পুলিশ তাঁর ব্যাগে তল্লাশি চালায়। সিনিয়র সুপারিনটেনডেন্ট অব পুলিশ (SSP) মুনিরাজ জি জানিয়েছেন, তারপর তাঁর ব্যাগ থেকেই ফিরোজ়ের মৃতদেহ পাওয়া যায়। তিনি মহিলার লিভ-ইন সঙ্গী বলে জানিয়েছেন মহিলা নিজেই। পুলিশের কাছে সমস্ত ঘটনা খুলেও বলেন প্রীতি। তাঁর কাছ থেকে খুন করার রেজ়র উদ্ধার করেছে পুলিশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla