শেষমেশ জামিন পেলেন ইয়েস ব্যাঙ্কের কর্ণধারের কন্যা রোশনি কাপুর

TV9 বাংলা ডিজিটাল: বৃহস্পতিবার ইয়েস ব্যাঙ্ক (Yes Bank) প্রতারণা কাণ্ডে জামিন (Bail) পেলেন ইয়েস ব্যাঙ্কের কর্ণধার রানা কাপুরের কন্যা রোশনি কাপুর। এদিন মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট কোর্টে হাজিরা দেন রোশনি । সিবিআইয়ের(CBI) দাখিল করা চার্জশিটে মোট ৮ জনের মধ্যে অন্যতম অভিযুক্ত রোশনি কাপুর (Roshni Kapoor)।   ২০২০-র জুনে রানা কাপুর ও অন্যান্য অভিযুক্তদের বিরুদ্ধে দুর্নীতি প্রতিরোধ আইন […]

শেষমেশ জামিন পেলেন ইয়েস ব্যাঙ্কের কর্ণধারের কন্যা রোশনি কাপুর
ইয়েস ব্যাঙ্ক
sreejayee das

| Edited By: সোমনাথ মিত্র

Nov 21, 2020 | 11:53 AM

TV9 বাংলা ডিজিটাল: বৃহস্পতিবার ইয়েস ব্যাঙ্ক (Yes Bank) প্রতারণা কাণ্ডে জামিন (Bail) পেলেন ইয়েস ব্যাঙ্কের কর্ণধার রানা কাপুরের কন্যা রোশনি কাপুর। এদিন মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট কোর্টে হাজিরা দেন রোশনি । সিবিআইয়ের(CBI) দাখিল করা চার্জশিটে মোট ৮ জনের মধ্যে অন্যতম অভিযুক্ত রোশনি কাপুর (Roshni Kapoor)।

২০২০-র জুনে রানা কাপুর ও অন্যান্য অভিযুক্তদের বিরুদ্ধে দুর্নীতি প্রতিরোধ আইন (Prevention of Corruption Act)-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়। যদিও প্রয়োজনীয় অনুমোদন না পাওয়ায় বিশেষ সিবিআই আদালতের তরফে দুর্নীতির অভিযোগগুলি বাতিল করে দেওয়া হয়। পরবর্তীতে মামলাটি ম্যাজিস্ট্রেট আদালতে স্থানান্তরিত হয়।

গত মাসে সিবিআইয়ের দায়ের করা চার্জশিটের ভিত্তিতে গ্রেফতার না হওয়া সকল অভিযুক্তদের বিরুদ্ধে সমন জারি করে ম্যাজিস্ট্রেট আদালত। এদিনই রোশনি কাপুরকে ডেকে পাঠানো হয়। কেন্দ্রীয় সংস্থার অভিযোগ, ইয়েস ব্যাঙ্কের দেওয়ান হাউজিং ফিনান্স কর্পোরেশন লিমিটেডের (Housing Finance Corporation Ltd.) বিনিয়োগের সময় রানা কাপুর এবং তাঁর পরিবার অযাচিত সুবিধা ভোগ করেছেন। বলা হয়েছে ২০২০-র এপ্রিল ও জুনের মাঝামাঝি সময় থেকে এই প্রতারণা শুরু হয়। এদিন, ম্যাজিস্ট্রেট আদালতের কাছে রোশনি কাপুরের আইনজীবী জামিনের আবেদন করলে, মঞ্জুর করে দেন বিচারক।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla