Horrific Crime: দেড় মাসে ৪ মহিলাকে ধর্ষণ করে খুন, এবার ধর্ষণ করতে গিয়ে…

Psycho Killer: গত ৫০ দিনের মধ্যে চার জন মহিলাকে ধর্ষণ করে খুন করার অভিযোগ রয়েছে ওই যুবকের বিরুদ্ধে। নির্যাতিতা প্রত্যেকেরই বয়স ৫০ থেকে ৬০ বছরের মধ্যে বলে জানিয়েছে পুলিশ।

Horrific Crime: দেড় মাসে ৪ মহিলাকে ধর্ষণ করে খুন, এবার ধর্ষণ করতে গিয়ে...
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2023 | 6:47 PM

অযোধ্যা: বয়স ২০ বছর। এই বয়সেই চার জন মহিলাকে ধর্ষণ করে খুন করার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। সেই অভিযোগে অভিযুক্ত যুবকে গ্রেফতার করেছে পুলিশ। ওই যুবকের বাড়ি উত্তর প্রদেশের অযোধ্যায়। জানা গিয়েছে, গত ৫০ দিনের মধ্যে চার জন মহিলাকে ধর্ষণ করে খুন করার অভিযোগ রয়েছে ওই যুবকের বিরুদ্ধে। নির্যাতিতা প্রত্যেকেরই বয়স ৫০ থেকে ৬০ বছরের মধ্যে বলে জানিয়েছে পুলিশ। তবে ধর্ষণ করে খুনের ঘটনাগুলি ঘটেছে অযোধ্যা এবং বারাবাঁকি জেলায়। অপরাধের ধরন দেখে পুলিশ মনে করছে ওই যুবক এক জন সাইকো। কারণ কোনও ঠান্ডা মাথায় সব কটি ধর্ষণ এবং খুন করেছেন তিনি। অযোধ্যার মাওয়াই থানার পুলিশ ওই যুবককে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের নাম অমরেন্দ্র। ঘটনা নিয়ে অযোধ্যার অতিরিক্ত পুলিশ সুপার অতুল কুমার সোনকার বলেছেন, “অমরেন্দ্র নামের ওই যুবক চার মহিলাকে খুন করেছেন বলে অভিযোগ। বারাবাঁকিতে তিন জন মহিলা এবং অযোধ্যায় এক মহিলাকে তিনি খুন করেছেন বলে অভিযোগ। চারটি খুনই একই ভাবে করা হয়েছে। প্রত্যেক বয়স্ক মহিলাকে খুনের আগে একাধিক বার ধর্ষণ করেছেন অভিযুক্ত। মাত্র ২ মাসের মধ্যে সব অপরাধ সংঘঠিত করেছে ওই অভিযুক্ত।”

ধর্ষণ করে মহিলাকে খুন করার ঘটনা নিয়ে সংশয়ে ছিল পুলিশ। অভিযুক্তকে ধরতে একটি ছবিও প্রকাশ করেছিল পুলিশ। ৬ জন পুলিশকর্মীর একটি দল অভিযুক্তের খোঁজে বারাবাঁকি জেলায় গিয়েছিল বলে জানা গিয়েছে।

পুলিশ জানিয়েছে, ২০২২ সালের ৫ ডিসেম্বর ৬০ বথরের এক মহিলা সকালে বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেনি। মাওয়াইয়ের খুশেতি গ্রামের বাসিন্দা ছিলেন তিনি। পরের দিন ওই মহিলার নগ্ন দেহ উদ্দার হয়। তাঁর মুখে এবং মাথায় আঘাতের চিহ্ন ছিল। ময়নাতদন্তের রিপোর্টে আসে ধর্ষণের পর গলায় ফাঁস লাগিয়ে খুন করা হয়েছিল ওই মহিলাকে। একই ভাবে ডিসেম্বরের ১৭ এবং ২৯ তারিখে বারাবাঁকি জেলায় দুই মহিলার নগ্ন দেহ উদ্ধার হয়। সেখানেও ধর্ষণ করে খুন করা হয়েছিল বলে অভিযোগ। সম্প্রতি ৫৫ বছরের এক মহিলার মৃত্যুও হয় একই ভাবে। এর পরই অভিযুক্তকে গ্রেফতার করতে কোমর বেঁধে নামে পুলিশ।

ঘটনা নিয়ে অতিরিক্ত পুলিশ সুপার বলেছেন, “আমরা খবর পায় মাওয়াই থানার উনহাউনা গ্রামে এক মহিলাকে ধর্ষণ করে খুনের চেষ্টা করেছেন এক অভিযুক্ত। কিন্তু গ্রামবাসীদের হাতে ধরা পড়ে যান তিনি। পুলিশ তাঁকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদের সময়ই অতীতের অপরাধের কথা স্বীকার করেন অভিযুক্ত। ঘটনার তদন্ত শুরু করেছি আমরা। অভিযুক্তের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।”