MLA: ব্রিজ তৈরিতে গড়িমসি পুরসভার! নর্দমায় নেমে প্রতিবাদ বিধায়কের

Protest: পুর কর্তৃপক্ষের বিরুদ্ধে নিজেই প্রতিবাদে নামলেন বিধায়ক। প্রতিবাদ করত গিয়ে সঙ্গীদের নিয়ে নিজের নেমে পড়লেন নর্দমায়।

MLA: ব্রিজ তৈরিতে গড়িমসি পুরসভার! নর্দমায় নেমে প্রতিবাদ বিধায়কের
নর্দমায় নেমে প্রতিবাদ বিধায়কের
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 4:35 PM

নেল্লোর: তিনি এলাকার বিধায়ক। তাঁর কাজ এলাকার মানুষের সুবিধা অসুবিধার খেয়াল রাখা। এলাকার মানুষের সুবিধার জন্য ব্রিজ তৈরির প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু বিধায়কের অভিযোগ, রেল কর্তৃপক্ষ এবং পুরসভা কর্তৃপক্ষের গাফিলতির জেরে ব্রিজ তৈরিতে দেরি হচ্ছে। বার বার তিনি বলা সত্ত্বেও সেই সমস্যার সমাধান হননি। তাই রেল এবং পুর কর্তৃপক্ষের বিরুদ্ধে নিজেই প্রতিবাদে নামলেন বিধায়ক। প্রতিবাদ করত গিয়ে সঙ্গীদের নিয়ে নিজের নেমে পড়লেন নর্দমায়। নর্দমার পা ডোবা জলে দাঁড়িয়েই প্রতিবাদ কররলেন তিনি। অন্ধ্র প্রদেশের নেল্লোরে মঙ্গলবার ঘটেছে এই ঘটনা। সেই ঘটনার ভিডিয়োও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

নেল্লোর কোটামরেড্ডি বিধানসভা কেন্দ্রের বিধায়ক শ্রীধর রেড্ডি। ওয়াইএসআরসিপি-র হয়ে ভোটে লড়েন তিনি। পর পর ২ বার বিধায়ক হয়েছেন ওই কেন্দ্রে। তিনি জানিয়েছেন, নেল্লোরের উমা রেড্ডি গুন্টায় একটি ব্রিজ দরকার। অনেক দিন ধরেই সেখানে ব্রিজ বানানোর প্রস্তাব দিয়েছিলেন তিনি। এলাকার সাধারণ মানুষ দীর্ঘদিন ধরেই সেখানে ব্রিজর তৈরির দাবিতে সরব। কিন্তু সেই ব্রিজ বানানো নিয়ে নিজেদের মধ্যে দায় ঠেলাঠেলি করছে পুরসভা এবং রেল। বিধায়কের অভিযোগ, এই টালবাহানায় ব্রিজ তৈরির কাজ বিন্দু মাত্র এগোয়নি। কিন্তু তিনি এলাকাবাসীকে ব্রিজ তৈরির প্রতিশ্রুতি দিয়েছেন অনেক দিন। তাই এলাকাবাসীকে জবাব দিতে তিনি দায়বদ্ধ। কিন্তু পুরসভা কর্তৃপক্ষের গাফিলতিতে কাজ হচ্ছে না। তাই তিনি দাবি করেছেন, পুর কর্তৃপক্ষের তরফে তাঁকে লিখিত দিতে, কত দিনের মধ্যে ব্রিজ তৈরির কাজ শেষ হবে। কথা রাখতে না পারলে তিনি ফের নর্দমায় দাড়িয়ে প্রতিবাদ করবেন বলে হুশিয়ারি দিয়েছেন।

২০১৯ সালে অন্ধ্র প্রদেশে ক্ষমতায় এসেছে ওয়াইএসআরসিপি। এর আগে ২০১৮ সালেও ব্রিজ তৈরির জন্য প্রতিবাদ করেছিলেন শ্রীধর। তখনও তিনি ওয়াইএসআরসিপি-র বিধায়ক ছিলেন। তখনও তাঁর অভিযোগ, রেল এবং পুরসভা কর্তৃপক্ষ নিজেদের মধ্যে দায় ঠেলাঠেলি করছে। সে জন্য়ই ব্রিজ তৈরির কাজ এগোচ্ছে না। নর্দমায় দাঁড়িতে প্রতিবাদ করে কর্তৃপক্ষের থেকে লিখিত প্রতিশ্রুতি আদায় করেছেন তিনি।  তার পরই নর্দমা থেকে উঠে আসতে রাজি হয়েছেন অন্ধ্র প্রদেশের এই বিধায়ক।