এলআইসির গ্রাহকদের জরুরি খবর! এই নতুন বদলগুলি আজ থেকে কার্যকর হয়েছে, জেনে নিন

কেন্দ্রীয় সরকার (Central Government) ঘোষণা করেছে, এখন থেকে প্রতি শনিবার পাবলিক হলিডে (Holiday) থাকবে।

এলআইসির গ্রাহকদের জরুরি খবর! এই নতুন বদলগুলি আজ থেকে কার্যকর হয়েছে, জেনে নিন
ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 15, 2021 | 6:45 PM

নয়া দিল্লি: এলআইসি (LIC) গ্রাহকদের জন্য গুরুত্বপূর্ণ খবর (News)। আজ থেকে পালটে গেল এলআইসি অফিসের টাইম। যারা এলআইসির গ্রাহক তাদের নতুন সময়কাল সম্পর্কে জানা প্রয়োজন। আজ থেকে সপ্তাহে মাত্র পাঁচ দিন এলআইসি অফিসে কাজ হবে। বাকি দু’দিন থাকবে সরকারি ছুটি। এখন প্রতি শনিবার এলআইসি কর্মীদের ছুটি থাকবে।

এলআইসি অফিস এখন থেকে ৫ দিন খোলা থাকবে

আজ ১০ মে থেকে চালু হল নতুন নিয়ম। এবার থেকে আপনাকে এলআইসি অফিসের যাবতীয় কাজ সারতে হবে সোম থেকে শুক্রবারের মধ্যে। কেন্দ্রীয় সরকার ঘোষণা করেছে, এখন থেকে প্রতি শনিবার পাবলিক হলিডে থাকবে।

শনিবারও ছুটি থাকবে

এলআইসির নতুন নিয়ম অনুসারে, আজ থেকে এলআইসি অফিসগুলি সপ্তাহে মাত্র ৫ দিন কাজ করবে। এখন প্রতি শনিবার কর্মচারিদের ছুটি থাকবে। এর আগে শুধুমাত্র রবিবার ছুটি থাকত। তবে এখন কর্মীরা সপ্তাহে ২ দিন ছুটি পাবেন।

এলআইসির ছটির দিন পরিবর্তন হল

গ্রাহকদের খেয়াল রাখতে হবে আজ থেকে সোমবার-শুক্রবার সকাল ১০ টা থেকে বিকেল ৫.৩০ পর্যন্ত খোলা থাকবে অফিস। এলআইসির পক্ষ থেকে বিভিন্ন সংবাদপত্রে বিজ্ঞাপন দিয়ে এ কথা জানানো হয়েছে। সোমবার থেকে শুক্রবার বাদে আপনি যদি অন্য কোনও দিন এলআইসি অফিসে যান, তবে অফিস বন্ধ পাবেন।

অনলাইন কাজ করা যেতে পারে

এলআইসি গ্রাহকরা আরও বিস্তারিত জানতে পারবেন www.licindia.in ওয়েবসাইটে। অতিমারির কারণে যদি আপনি এলআইসি অফিসে যেতে না-পারেন তাহলে অনলাইনও নানা পরিষেবা পাওয়া যাবে। এবার থেকে এলআইসি গ্রাহকরা অনলাইনের সুবিধা পাবেন।