Accident: দমদম স্টেশনের কাছে আপ ট্রেনের ধাক্কায় মৃত ২

Death in Accident: জানা গিয়েছে ট্রেন লাইনের ওপর বসে গল্প করছিলেন দুজনে। সেই সময় এই দুর্ঘটনা ঘটে।

Accident: দমদম স্টেশনের কাছে আপ ট্রেনের ধাক্কায় মৃত ২
ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু দুজনের
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2021 | 11:31 PM

কলকাতা : ফের অসাবধানতার বলি। ট্রেনের ধাক্কায় মৃত্যু হল দু জনের। শুক্রবার সন্ধেয় মর্মান্তিক ঘটনাটি ঘটে দমদম ও বেলঘরিয়া স্টেশনের মাঝে। জানা গিয়েছে, দুটি স্টেশনের মাঝে মেন লাইনে সিসিআর ব্রিজের কাছে আপ ট্রেনের ধাক্কায় দু’জনের মৃত্যু হয়েছে।

জানা গিয়েছে, মৃতদের মধ্যে একজনের নাম সদা বণিক ও আর এক জনের নাম রাজু বনিক। মৃত দুজন যুবক রেললাইনের ওপর বসে গল্প করছিলেন। সেই সময় আপ ট্রেন ঢোকে ওই লাইনে। তখনই ওই ট্রেন ধাক্কা মারলে ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। এক জনের বয়স ২৬ বছর ও আর এক জনের বয়স ৩২ বছর।

ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে স্টেশনে। কিছুক্ষণের জন্য ওই লাইনের রেল চলাচল বন্ধ রাখা হয়। খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন: খোঁজ নেই বাগনানের তিন বন্ধুর, উত্তরাখণ্ড প্রশাসনের জবাবে বাড়ছে উদ্বেগ

অন্যদিকে এ দিনই দমদম স্টেশনে ট্রেন থেকে পড়ে গিয়ে আহত হন এক মহিলা। জানা গিয়েছে, এই মহিলা এক ছিনতাইবাজের খপ্পরে পড়ে। তার জেরেই এই দুর্ঘটনা। বিশর পাড়ার বাসিন্দা রুপা সাহা এ দিন বড়বাজারে কাজ থেকে ফিরছিলেন। শিয়ালদহ থেকে ৭টা ৩৫ মিনিটের হাসনাবাদ লোকালে ওঠেন তিনি। শিয়ালদহ থেকে দমদম স্টেশনে যখন ট্রেন ঢোকে তখন তাঁর ব্যাগ ধরে টান মারে ছিনতাইবাজ। এরপর চলন্ত ট্রেন থেকে পড়ে যান রুপা দেবী। ঘটনার জেরে মুখে চোট পান মহিলা। তারপর অভিযুক্ত ছিনতাইবাজকে ধরে ফেলেন রেল পুলিশ ও অন্য সহযাত্রীরা। আহত মহিলাকে উদ্ধার করে আরজি কর হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়।

আরও পড়ুন: কেন অনশন-আন্দোলন, এবার রোগীর আত্মীয়দের বোঝালেন হবু ডাক্তাররা