Saradha Scam: বিস্ফোরক সারদাকর্তা, শুভেন্দুকে গ্রেফতারের দাবিতে বৃহত্তর আন্দোলনে নামছে তৃণমূল, আট সদস্য রাজভবনে

Kunal Ghosh: কিন্তু কেন হঠাৎ শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে তেড়েফুড়ে ময়দানে নামছে শাসকদল? কুণাল ঘোষ বলেন, সারদাকর্তা সুদীপ্ত সেন তাঁর চিঠিতে শুভেন্দু অধিকারীর নাম লিখেছেন। আদালতে দাঁড়িয়ে প্রকাশ্যে বলেছেন। এর বিচার তো সাধারণ মানুষ চাইবেনই।

Saradha Scam: বিস্ফোরক সারদাকর্তা, শুভেন্দুকে গ্রেফতারের দাবিতে বৃহত্তর আন্দোলনে নামছে তৃণমূল, আট সদস্য রাজভবনে
কুণাল ঘোষের নিশানায় শুভেন্দু।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Jun 28, 2022 | 7:27 AM

কলকাতা: শুভেন্দু অধিকারীর গ্রেফতারির দাবিতে এবার রাজভবনে যাচ্ছে তৃণমূল কংগ্রেস। মঙ্গলবার রাজভবনে যাচ্ছে তৃণমূলের আট সদস্যর প্রতিনিধি দল। শুধু তাই নয় শুভেন্দু অধিকারীকে গ্রেফতারের দাবিতে মিছিল হবে শুভেন্দুর ‘দুয়ারে’। অর্থাৎ কাঁথির শান্তিকুঞ্জ পর্যন্ত যাবে এই মিছিল। শনিবার সাংবাদিক সম্মেলন করে এমনটাই জানালেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। সোমবার বেলা ৩টেয় কাঁথিতে তৃণমূলের এই মিছিল হবে। কিন্তু কেন হঠাৎ শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে তেড়েফুড়ে ময়দানে নামছে শাসকদল? কুণাল ঘোষ বলেন, সারদাকর্তা সুদীপ্ত সেন তাঁর চিঠিতে শুভেন্দু অধিকারীর নাম লিখেছেন। আদালতে দাঁড়িয়ে প্রকাশ্যে বলেছেন। এর বিচার তো সাধারণ মানুষ চাইবেনই।

কুণাল ঘোষের কথায়, “সারদাকাণ্ডে বহু মানুষ সঙ্কটে পড়েছেন। তাঁরা আমানতকারী হতে পারেন, কর্মী হতে পারেন। কিছু চক্রান্তকারী অন্যের কাঁধে বন্দুক রেখে পিঠ বাঁচানোর চেষ্টা করছেন। শুভেন্দু অধিকারী পুরোদস্তুর এই চক্রান্তের সঙ্গে জড়িয়ে। একইসঙ্গে তিনি টাকাও নিয়েছেন। ষড়যন্ত্রী এবং সুবিধাভোগী শুভেন্দু। এর আগে সারদাকর্তা সুদীপ্ত সেন বিবৃতি দিয়েছেন। দ্বিতীয় চিঠিটি তিনি কোর্টকে পাঠান। এরপর আদালতে হাজিরা দিতে গিয়েও খোলাখুলি শুভেন্দুর কথা বলেছেন।”

কুণাল ঘোষের বক্তব্য, শুধু সারদা নয়, নারদ কেলেঙ্কারিতেও দেখা গিয়েছে শুভেন্দু অধিকারীকে। তৃণমূল অবিলম্বে শুভেন্দু অধিকারীর গ্রেফতারির দাবি করছে। কুণালের কথায়, “একটা সময় বিজেপি ওদের পার্টি অফিসে স্ক্রিন বসিয়ে শুভেন্দুর গ্রেফতারি চেয়েছিল। এখন সিবিআইয়ের খাতায় নাম আছে, তবু গ্রেফতার হচ্ছেন না। সারদা কেলেঙ্কারিতে সুদীপ্ত সেন ব্ল্যাকমেলের কথা সরাসরি বলছেন। তাও গ্রেফতারি নেই। ও একটা ব্ল্যাকমেলার, চোর, তোলাবাজ। ওকে গ্রেফতার করতেই হবে। এই দাবিকে সামনে রেখে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস ময়দানে নামছে।”

কী কী কর্মসূচি তৃণমূলের

১. ২৭ জুন সোমবার তিনটি কর্মসূচি হবে। বিধাননগরে সিজিও কমপ্লেক্সের সামনে একটি সভা করবে তৃণমূল যুব কংগ্রেস এবং তৃণমূল ছাত্র পরিষদ। মূল বক্তব্য, সারদা ও নারদ কেলেঙ্কারিতে অবিলম্বে গ্রেফতার করতে হবে। থাকবেন তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য, তৃণমূল যুবর সভানেত্রী সায়নী ঘোষ, বাবুল সুপ্রিয়, কুণাল ঘোষ। বেলা ৩টেয় এই সভা হবে।

২. শুভেন্দুকে গ্রেফতারির দাবিতে সোমবার ২৭ জুনই হলদিয়ায় মিছিল ও সভা হবে। হলদিয়ার একাধিক রাস্তা ঘুরে দুর্গাচকের কাছে এই সভায় থাকবেন মন্ত্রী মানস ভুইয়্যা, রাজীব বন্দ্যোপাধ্যায়, বিধায়ক শিউলি সাহা।

৩. সোমবারের তৃতীয় সভা হবে কাঁথি শহরে। সেখানে থাকবেন মন্ত্রী অখিল গিরি-সহ অন্যান্য নেতৃত্ব।

এই খবরটিও পড়ুন

৪. জরুরি ভিত্তিতে মঙ্গলবার রাজ্যপালের কাছে সময় চাওয়া হয়েছে। রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসুর নেতৃত্বে আটজনের একটি প্রতিনিধি দল রাজভবনে রাজ্যপালের সঙ্গে দেখা করবেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla