Anubrata Mondal: এবার CBI স্ক্যানারে অনুব্রত-কন্যা সুকন্যাও, বাড়ি গিয়ে জিজ্ঞাসাবাদ করতে চান গোয়েন্দারা

Cow Smuggling Case: তদন্তে নেমে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্য়া মণ্ডলের নামে একাধিক সম্পত্তির খোঁজ পেয়েছেন। সেই সূত্র ধরে বোলপুরে সুকন্যার বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে কথা বলতে চান কেন্দ্রীয় গোয়েন্দারা।

Anubrata Mondal: এবার CBI স্ক্যানারে অনুব্রত-কন্যা সুকন্যাও, বাড়ি গিয়ে জিজ্ঞাসাবাদ করতে চান গোয়েন্দারা
অনুব্রত মণ্ডলের সঙ্গে সুকন্যা মণ্ডল
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2022 | 4:35 PM

কলকাতা ও বোলপুর : এবার তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের মেয়েকেও জিজ্ঞাসাবাদ করতে চলেছে সিবিআই। তদন্তে নেমে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্য়া মণ্ডলের নামে একাধিক সম্পত্তির খোঁজ পেয়েছেন। সেই সূত্র ধরে বোলপুরে সুকন্যার বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে কথা বলতে চান কেন্দ্রীয় গোয়েন্দারা। সিবিআই সূত্র মারফত এমনই জানা গিয়েছে।

অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্য়া মণ্ডলের নামে দুটি সংস্থার কথা টিভি নাইন বাংলা আগেই প্রকাশ করেছিল। সেই সংস্থাগুলিতে বেশ কিছু সন্দেহজনক লেনদেনের বিষয় উঠে এসেছে। সংস্থাগুলিতে প্রচুর অঙ্কের ঋণ নেওয়া হয়েছিল। এ ক্ষেত্রে সিবিআই গোয়েন্দাদের অনুমান, মেয়েকে ব্যবহার করে এই গোটা প্রক্রিয়াটাই চালিয়েছে অনুব্রত মণ্ডল নিজে। সেই কারণেই সুকন্যাকে জিজ্ঞাসাবাদ করতে চাইছেন কেন্দ্রীয় গোয়েন্দারা। তাঁর বয়ান রেকর্ড করা হতে পারে বলে জানা গিয়েছে।

গরুপাচার কাণ্ডে যে বিশাল অঙ্কের টাকার লেনদেন জড়িয়ে রয়েছে, সেই টাকা কোথায় কোথায় গিয়েছে, তার উত্তর খোঁজার জন্য সক্রিয় হয়ে উঠেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সেই টাকার সঙ্গে যদি অনুব্রত মণ্ডল জড়িত থাকেন, তাহলে সেই টাকা কার মাধ্যমে কোথা থেকে পেয়েছেন তিনি, সেই উত্তরও খোঁজার চেষ্টা চলছে। সেই সূত্র ধরেই অনুব্রত মণ্ডলের মেয়েকে জিজ্ঞাসাবাদ করতে চান কেন্দ্রীয় গোয়েন্দারা।

প্রসঙ্গত অনুব্রত মণ্ডলের মেয়ের নাম যে দুটি সংস্থার সঙ্গে উঠে এসেছে, সেই দুটির মধ্যে একটি হল অ্যাগ্রো কেমিক্যাল সংস্থা। ওই সংস্থায় সুকন্য়া মণ্ডলের নামে সিংহভাগ শেয়ার। এই সব সংস্থাগুলিতে কোনওভাবে গরুপাচার কাণ্ডের টাকা ঘুরপথে ঢুকত কি না, সেই সব বিষয়গুলি খতিয়ে দেখছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। সেই কারণেই অনুব্রতর মেয়ে সুকন্যাকে জিজ্ঞাসাবাদ করতে চাইছেন তাঁরা।  তবে সুকন্যাকে যাতে কোনও সমস্য়ার মধ্যে পড়তে না হয়, সেই কারণে তাঁকে সিবিআই অফিসে ডাকা হচ্ছে না। বাড়িতে গিয়েই সুকন্যা মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করতে চান কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা।

আরও পড়ুন : 19,867.8 MHz স্পেকট্রাম অধিগ্রহণ করে ভারতীয়দের জন্য 5G বিপ্লব ঘটাতে চলেছে এয়ারটেল