Anubrata Mondal: হাসপাতালে অনুব্রতর ৭০ হাজার টাকার মিষ্টি বিলি: সূত্র

Anubrata Mondal: ২০১৮ সালে ফিসচুলার সফল অপারেশনের পর খুশিতে এসএসকেএমের কর্মীদের খাওয়ান অনুব্রত। সূত্রের খবর, প্রায় ৭০ হাজার টাকার মিষ্টি খাইয়েছিলেন অনুব্রত।

Anubrata Mondal: হাসপাতালে অনুব্রতর ৭০ হাজার টাকার মিষ্টি বিলি: সূত্র
TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Aug 13, 2022 | 11:02 AM

কলকাতা: শরীর ভাল নেই দীর্ঘদিন থেকেই। সিবিআইয়ের (CBI) গ্রেফতারির পর বৃহস্পতিবারই আদালতে বুকে ব্যথা, পায়ের সমস্যা, কিডনির সমস্যার কথা জানিয়েছিলেন। জানিয়েছিলেন ফিসচুলা, শ্বাসকষ্ট, প্রেশার, সুগারের কথাও। বর্তমানে গরু পাচার মামলায় বর্তমানে সিবিআই হেফাজতে দিন কাটছে বীরভূমের বেতাজ বাদশা অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal)। তবে ফিসচুলার সমস্যা তাঁর নতুন নয়। দীর্ঘদিন থেকেই ভুগছেন এই রোগে। এসএসকেএমে (SSKM Hospital) অস্ত্রোপচারও হয়েছিল ২০১৮ সালে। সেই খবরের সূত্র ধরেই এবার উঠে আসছে নতুন তথ্য। যা নিয়ে ফের সরগরম বাংলার রাজ্য-রাজনীতি। 

২০১৮ সালে ফিসচুলার সফল অপারেশনের পর খুশিতে এসএসকেএমের কর্মীদের মিষ্টি খাওয়ান অনুব্রত। সূত্রের খবর, প্রায় ৭০ হাজার টাকার মিষ্টি খাইয়েছিলেন অনুব্রত। শহরের এক প্রসিদ্ধ মিষ্টির দোকান থেকে এসেছিল মিষ্টি। এই খবর চাউর হতেই নতুন করে তা নিয়ে চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। এদিকে জানা যাচ্ছে ২০১৮ ফিসচুলার অস্ত্রোপচারের জন্য শুরুতে এসএসকেএমে যাননি অনুব্রত। গিয়েছিলেন এক বেসরকারি হাসপাতালে। কিন্তু, তাঁর ফিসচুলার অবস্থা দেখে চিকিৎসকরা সাফ জানিয়ে দিয়েছিলেন অপারেশনের সময় তাঁর হার্ট অ্যাটাকও হতে পারে। এই মর্মে সইও করানো হয়েছিল অনুব্রতকে। যদিও শেষ পর্যন্ত ওই হাসপাতালে আর অস্ত্রোপচার করাননি অনুব্রত। গিয়েছিলেন এসএসকেএমে। যেখানেই বিলি হয়েছিল ৭০ হাজারের মিষ্টি। 

এই খবরটিও পড়ুন

এদিকে বর্তমানে অনুব্রতর ফিসচুলার বর্তমানে যা অবস্থা তাতে যে কোনও মুহূর্তে তাঁর অস্ত্রোপচারের প্রয়োজন হতে পারে বলে মত চিকিৎসকদের। তবে আগে প্রয়োজন এমআরআইয়ের। এদিকে গরু পাচার মামলায় গ্রেফতারির পর গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে নিজাম প্যালেসে আনা হয় অনুব্রতকে। সূত্রের খবর, নিজাম প্যালেসের ১৪ তলায় দিন কাটছে অনুব্রতর। একটি চৌকিতে গদি পেতে শুতে দেওয়া হয়েছে তাঁকে। অন্যদিকে গরুপাচার মামলায় এনামুল হক, সায়গল হোসেনদের জেরা করে প্রচুর তথ্য সামনে এসেছে বলে খবর। গরু পাচারের জন্য বীরভূমের বেতাজ বাদশা অনুব্রত মণ্ডলের সঙ্গে বিপুল পরিমাণ টাকার লেনদেন ছিল এনামূলের, এমনটাই খবর সূত্রের। ফেব্রুয়ারি মাসে গরু পাচার মামলায় এনামুল হককে গ্রেফতার করে ইডি। পরবর্তীতে তাঁকে জেরা করেই অনুব্রত মণ্ডলের নামে নামে-বেনামে একাধিক সম্পত্তির হদিশ মিলেছে বলে সিবিআই সূত্রে খবর। এই প্রেক্ষাপটে অনুব্রতর ৭০ হাজারের মিষ্টি বিলির কথা প্রকাশ্যে আসতে তাঁর ‘প্রভাবশালী ইমেজ’ আরও পোক্ত হবে বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞ মহলের একটা বড় অংশ। 

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla