Anubrata Mondal: আগের বার বাড়িতে ডেকেছিলেন, এবার সিবিআই-কে চিঠিতে কী বললেন অনুব্রত?

Anubrata Mondal: গরু পাচার মামলায় ৯ বার তলব করা হলেও মাত্র একবার হাজিরা দিয়েছেন অনুব্রত মণ্ডল। বেশির ভাগ সময়, শারীরিক অসুস্থতার কথা বলেই হাজিরা এড়িয়েছেন তিনি।

Anubrata Mondal: আগের বার বাড়িতে ডেকেছিলেন, এবার সিবিআই-কে চিঠিতে কী বললেন অনুব্রত?
সিবিআই হাজিরা এড়ালেন অনুব্রত
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2022 | 3:29 PM

কলকাতা : পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার হওয়ার পর এবার নজরে আরও এক তৃণমূল নেতা। গত কয়েকদিন ধরেই চর্চায় রয়েছে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি তথা শাসক দলের দাপুটে নেতা অনুব্রত মণ্ডল। বুধবার সকাল ১১ টায় তাঁর সিবিআই দফতরে হাজিরা দেওয়ার কথা থাকলেও যাননি তিনি। নিজাম প্যালেস তো দূর, বোলপুরের বাড়ি থেকে বেরতেই দেখা যায়নি তাঁকে। সূত্রের খবর, এ দিন ফের চিঠি দিয়ে সময় চেয়ে নিয়েছেন অনুব্রত। তবে, এবার আর অফিসারদের বাড়িতে আসার কথা বলেননি তিনি।

গত সোমবারও হাজিরা দেওয়ার কথা ছিল তৃণমূলের এই নেতার। কলকাতায় এসেও ছিলেন তিনি। কিন্তু নিজাম প্যালেস যাওয়ার বদলে তাঁর গাড়ি সোজা চলে যায় এসএসকেএম। সেখানে কয়েক ঘণ্টা থাকার পর হাসপাতাল থেকে তাঁর গাড়ি বেরতে দেখে অনেকেই ভেবেছিলেন, এবার তাঁর গন্তব্য নিজাম প্যালেস। কিন্তু না। তিনি সোজা চলে যান তাঁর চিনার পার্কের ফ্ল্যাট। কিছুক্ষণ পর সেখান থেকে বেরিয়ে হাসিমুখে তিনি জানান, তিনি বাড়ি যাচ্ছেন। গাড়ি চলে যায় সোজা বোলপুর। সূত্রের খবর, সে দিন সিবিআই-কে আইনজীবী মারফত চিঠি দিয়ে তিনি বলেছিলেন, সিবিআই চাইলে তাঁর বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ করতে পারে। অসুস্থতার কারণে তাঁর পক্ষে সিবিআই দফতরে যাওয়া সম্ভব নয়।

সূত্রের খবর, এবার সিবিআইকে চিঠি দিয়ে ১৪ দিন সময় চেয়েছেন তিনি। তবে এবার আর বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদের কথা বলেননি। প্রশ্ন উঠছে, তবে কি এবার ভয় পেয়েছেন কেষ্ট মণ্ডল? চিঠিতে অসুস্থতার কথা জানানোর সঙ্গে সঙ্গে অনুব্রত এসএসকেএমের স্বাস্থ্য পরীক্ষার রিপোর্টও দিয়েছেন সিবিআই-কে।

সিবিআই সূত্রের খবর, ওই চিঠি গ্রহণ করেছেন সিবিআইয়ের দুর্নীতি দমন শাখার ডিএসপি সুশান্ত ভট্টাচার্য। দুর্নীতি দমন শাখার কলকাতা ব্রাঞ্চের প্রধান রাজীব মিশ্র ওই চিঠি সংক্রান্ত তথ্য পাঠিয়ে দিয়েছেন সিবিআই-এর দিল্লি অফিসে। দিল্লি থেকে অনুব্রতকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলেও মনে করা হচ্ছে।