Arms Recovered: রাজ্যের একাধিক থানায় তোলাবাজি, হুমকির অভিযোগ, নিউটাউন থেকে বমাল গ্রেফতার ২ দুষ্কৃতী

Arms Recovered: কিছুদিন আগেই কলকাতার ওয়াটগঞ্জের মুন্সিগঞ্জ এলাকা থেকে পুলিশ অস্ত্র-সহ এক যুবককে গ্রেফতার করে। তার কাছ থেকে উদ্ধার হয়েছে একটি পিস্তল, দুটি কার্তুজ।

Arms Recovered: রাজ্যের একাধিক থানায় তোলাবাজি, হুমকির অভিযোগ, নিউটাউন থেকে বমাল গ্রেফতার ২ দুষ্কৃতী
নিউটাউনে অস্ত্র-সহ ধৃত
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2022 | 4:04 PM

কলকাতা: আগ্নেয়াস্ত্র-সহ দুই দুষ্কৃতীকে গ্রেফতার করল নারায়ণপুর থানার পুলিশ। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে দুটি আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড গুলি। ধৃতদের ব্যারাকপুর আদালতে তোলা হবে। নারায়ণপুর শরৎপল্লি এলাকা থেকে দুটি আগ্নেয়াস্ত্র এবং দুই রাউন্ড গুলি-সহ দুই দুষ্কৃতীকে গ্রেফতার করল নারায়ণপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, ধৃত দুই দুষ্কৃতীর নাম রবি চৌহান ও আসিফ আলি মণ্ডল।

নারায়ণপুর থানার শরৎপল্লি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। ধৃতদের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে পুলিশ। নারায়ণপুর থানার পুলিশ গোপন সূত্রে খবর পায়, শরৎপল্লি এলাকায় আগ্নেয়াস্ত্র-সহ দুই দুষ্কৃতী রয়েছে। সেই খবর পেয়ে নারায়ণপুর থানার পুলিশ তল্লাশি অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। তাদের থেকে একটি সেভেন এমএম পিস্তল ও একটি ওয়ান শাটার বন্দুক ও দু’রাউন্ড গুলি উদ্ধার করে।

পুলিশ সূত্রে খবর, ধৃত দুই দুষ্কৃতীর বিরুদ্ধে বিধাননগর সহ রাজ্যের বিভিন্ন থানায় অভিযোগ রয়েছে। একাধিক তোলাবাজির অভিযোগ, হুমকি দেওয়া-সহ একাধিক অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে পুলিশ জানার চেষ্টা করবে কেন এই দুষ্কৃতীরা শরৎপল্লি এলাকায় আগ্নেয়াস্ত্র নিয়ে এসেছিল।

কিছুদিন আগেই কলকাতার ওয়াটগঞ্জের মুন্সিগঞ্জ এলাকা থেকে পুলিশ অস্ত্র-সহ এক যুবককে গ্রেফতার করে। তার কাছ থেকে উদ্ধার হয়েছে একটি পিস্তল, দুটি কার্তুজ। পুলিশ সূত্রের খবর, প্রভাত হাওড়ার বাসিন্দা হলেও, অস্ত্র নিয়ে এসেছিল মুন্সিগঞ্জে। বিশেষ সূত্রে খবর পেয়ে, মুন্সিগঞ্জে আগে থেকেই ওঁত পেতে বসেছিলেন তদন্তকারীরা।

সপ্তাহ খানেক আগেই বরানগরে আগ্নেয়াস্ত্র সহ এক যুবককে গ্রেফতার করে পুলিশ। বরাহনগর নোয়াপাড়া মেট্রো স্টেশনের সামনে থেকে এক যুবককে গ্রেফতার করা হয়। ধৃতের নাম সোনু হরি। বছর পঁচিশের ওই যুবকের কাছ থেকে একটি ৭ এমএম পিস্তল ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে । সূত্রের আরও খবর, ধৃত দুষ্কৃতী কলকাতার বটতলা থানা এলাকার বাসিন্দা।