Arpita Mukherjee: স্ত্রী রোগের ব্যথা! সমস্যা বলতে গিয়ে আদালতে হাউ হাউ করে কাঁদলেন অর্পিতা

Arpita Mukherjee: আদালতে পার্থ চট্টোপাধ্যায় দাবি করেন, "আমি জানি, আমি নির্দোষ। মিডিয়া ট্রায়াল চলছে। আমার সামাজিক সম্মান অবক্ষয় হচ্ছে।" মানসিক নির্যাতনেরও অভিযোগ তোলেন পার্থ চট্টোপাধ্যায়।

Arpita Mukherjee: স্ত্রী রোগের ব্যথা! সমস্যা বলতে গিয়ে আদালতে হাউ হাউ করে কাঁদলেন অর্পিতা
পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Feb 07, 2023 | 4:10 PM

কলকাতা: আবারও আদালতে কান্নায় ভেঙে পড়লেন শিক্ষক নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। মঙ্গলবার নিয়োগ দুর্নীতি মামলার শুনানি ছিল ব্যাঙ্কশাল আদালতে। ভার্চুয়ালি পেশ করানো হয় প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও তাঁর বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়কে। সেসময় নিজের শারীরিক অবস্থার কথা বলতে গিয়ে হাউ হাউ করে কেঁদে ফেলেন অর্পিতা। তিনি জানান, তার জেলে মেডিক্যাল হেল্প পাচ্ছেন না। তাঁকে স্ত্রী রোগের শুধু ‘পেইন কিলার’ দেওয়া হচ্ছে ।তাঁর আইনজীবী বলেন, ‘‘অর্পিতার স্ত্রীরোগ সংক্রান্ত সমস্যা রয়েছে। পেটে ব্যথা হচ্ছে। জেলে ওঁকে শুধু পেনকিলার দেওয়া হচ্ছে। ওঁর চিকিৎসার প্রয়োজন।’’ বাইরের হাসপাতাল থেকে মেডিক্যাল টিম যাতে তাঁর চিকিৎসা করে,তার আবেদন জানান তিনি।

এদিন আদালতে পার্থ চট্টোপাধ্যায় দাবি করেন, “আমি জানি, আমি নির্দোষ। মিডিয়া ট্রায়াল চলছে। আমার সামাজিক সম্মান অবক্ষয় হচ্ছে।” মানসিক নির্যাতনেরও অভিযোগ তোলেন পার্থ চট্টোপাধ্যায়।

নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার করা হয়েছিল পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর বান্ধবীকে। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) দুর্নীতিকাণ্ডে আর্থিক যোগের অভিযোগে অভিযান চালান পার্থর নাকতলার বাড়িতে। ওই দিনই সন্ধ্যাবেলা অর্পিতার টালিগঞ্জের আবাসনে পৌঁছে যায় ইডির একটি দল। ওয়ারড্রোবের মধ্যে থেকে বস্তাবন্দি নোট উদ্ধার করেন। প্রকাশ্যে আসতে থাকে পার্থ-অর্পিতার একের পর এক সম্পত্তির খবর। বাড়ি, ফ্ল্যাট, জমি, গাড়ির যে তালিকা এখনও পর্যন্ত উঠে এসেছে, তার বাজারমূল্য কোনও ভাবেই ১০০ কোটি টাকার কম নয়, তদন্তকারীরা অন্তত তেমনটাই বলছে। এগুলো সবই নিয়োগ দুর্নীতির টাকা বলে দাবি তদন্তকারীদের। পার্থ অর্পিতাকে নিজেদের হেফাজতে নিয়েছিল সিবিআই।