Arpita Mukherjee: প্ল্যান্ট করে টাকা রেখেছে ED-ই? অর্পিতার দাবিও শোনা উচিত, সওয়াল অরুণাভর

Arpita Mukherjee: অর্পিতার বিরুদ্ধে চলা মামলা প্রসঙ্গে 'কথাবার্তা' অনুষ্ঠানে টিভি-৯ বাংলার ম্যানেজিং এডিটর অমৃতাংশু ভট্টাটার্যকে দেওয়া সাক্ষাৎকারে একাধিক বিস্ফোরক কথা বলতে শোনা গেল আইনজীবী অরুণাভ ঘোষকে।

Arpita Mukherjee: প্ল্যান্ট করে টাকা রেখেছে ED-ই? অর্পিতার দাবিও শোনা উচিত, সওয়াল অরুণাভর
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2022 | 2:17 PM

কলকাতা: অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) ডায়মন্ড সিটি ও বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে প্রায় ৫০ কোটি টাকা। বর্তমানে জেল হেফাজতে দিন কাটছে পার্থ-অর্পিতার (Partha Arpita)। নিয়োগ কেলেঙ্কারি মামলায় গ্রেফতার হয়েছেন এসএসএসি কমিটির প্রাক্তন আহ্বায়ক এসপি সিনহা, প্রাক্তন চেয়ারম্যান অশোক সাহা। অস্বস্তি বেড়েছে রাজ্য সরকারের। এদিকে এবার অর্পিতার বিরুদ্ধে চলা মামলা প্রসঙ্গে ‘কথাবার্তা’ অনুষ্ঠানে টিভি-৯ বাংলার ম্যানেজিং এডিটর অমৃতাংশু ভট্টাটার্যকে দেওয়া সাক্ষাৎকারে একাধিক বিস্ফোরক কথা বলতে শোনা গেল আইনজীবী অরুণাভ ঘোষকে। 

অর্পিতা প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন, “আমাদের অনেকের মধ্যেই সেক্সুয়াল পারভারসন আছে। এই যে অর্পিতা একটু কাঁধ দেখাচ্ছে! কিন্তু এর সঙ্গে ওর ম্যাটারের সম্পর্ক কী? আমি ছবি দেখে বলছি। এগুলো স্যাডিস্টিক মেন্টালিটি। ও কষ্ট পাচ্ছে আমি সেক্সুয়াল আনন্দ পাচ্ছি। আমরা তো খবর পাচ্ছি। কী বলেছে জানেন? মেয়েটি বলছে বেলঘরিয়ার ফ্ল্যাটে ইডি গেল। আচ্ছা আমি আপনাদের জেলে আছি, আমাকে নিয়ে গেলেন না কেন? আপনারা ভেঙে ওটা প্ল্যান্ট করেছেন। ইডি বলেছে চাবি না পেয়ে তালা ভেঙেছে। অর্পিতা বলছেন আমাকে নিয়ে গেলেন না কেন? আপনারা তালা ভেঙে ওগুলো প্ল্যান্ট করেছেন। ঘরে ঢুকেছেন, কিন্তু আমি জানতাম না। ঘরে ঢোকার পর আমাকে জানানো হয়েছে। এরও তো উত্তর দিতে হবে অথরিটিকে।” 

একইসঙ্গে ইডির তদন্ত নিয়েও কার্যত উদ্বেগ প্রকাশ করে অরুণাভ বলেন, “পার্থ চট্টোপাধ্যায় বলে দিয়েছেন টাকাটা আমার নয়। যে সম্পত্তির কথা উঠে আসছে যেখানে মেয়েটির সই আছে বলা হচ্ছে। মেয়েটি বলছে সই আমার নয়। এগুলো তো প্রমাণ করতে হবে। এই যে অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে পাঁচ হাজার গরু পাচারের অভিযোগ। কার গরু? লাল-গরু না কালো-গরু? তাঁকে নিয়ে আসতে তো হবে। এ তো সব স্টেটমেন্ট দিচ্ছে। পুলিশি ভার্সন শুধু সংবাদপত্রে ছাপা হচ্ছে। উল্টোদিকের যুক্তিটা বলা হচ্ছে না।”