Crime News: ‘কারও বাবার কল নয়’, একথা বলতেই ধারাল অস্ত্রের কোপ গলায়, ভয়াবহ ঘটনা শহরে

Crime News: রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন মহম্মদ আশফাক। এলাকার লোকজন ছুটে যান ও আহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন।

Crime News: 'কারও বাবার কল নয়', একথা বলতেই ধারাল অস্ত্রের কোপ গলায়, ভয়াবহ ঘটনা শহরে
সেই ঘটনার ফুটেজ
TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Nov 21, 2022 | 5:17 PM

কলকাতা : খাস কলকাতায় (Kolkata) দিনের আলোয় এক ব্যক্তির গলায় ধারাল অস্ত্রের কোপ বসালেন এক ব্যক্তি। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল মেটিয়াবুরুজ এলাকা। সোমবার সকালে এই ঘটনা ঘটে। সিসিটিভি-তে ধরা পড়েছে সেই ঘটনা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জলের জন্য বচসা চলছিল। তার জেরেই এই ঘটনা। অস্ত্রের আঘাতে গুরুতরভাবে জখম হয়েছেন এক ব্যক্তি। রাজা বাগান থানার পুলিশ (Police) ইতিমধ্যেই ঘাতক ব্যক্তি নাসিম খানকে গ্রেফতার করেছে। রক্তাক্ত অবস্থায় মহম্মদ আশফাককে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্থানীয় মানুষজন জানিয়েছেন, সঙ্কট কাটলেও এখনও কথা বলতে পারছেন না আশফাক।

মেটিয়াবুরুজ বিধানসভার রাজাবাগান থানার অন্তর্গত মিঠা তালাও লেনে এই ঘটনা ঘটে। এদিন সকালে পানীয় জল নেওয়াকে কেন্দ্র করে দুই ব্যক্তির মধ্যে শুরু হয় বচসা। মুহূর্তের মধ্যেই দুই ব্যক্তির মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়। তারপরই নাসিম খান নামে ওই ব্যক্তি বাড়ি থেকে ধারালো অস্ত্র নিয়ে এসে ওই ব্যক্তির গলায় কোপ মারেন। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন মহম্মদ আশফাক। এলাকার লোকজন ছুটে যান ও আহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় রাজাবাগান থানার পুলিশ।

রাতে কাজ করে সকাল ৬ টায় বাড়ি ফিরেছিলেন তিনি। সেই সময় গা ধোয়ার জন্য জল আনতে যান কলে। আর ওই একই সময় কলে জল ভরছিলেন নাসিম। নাসিমের দাবি ছিল, ওই সময় আর কেউ জল ভরতে পারবেন না। তার জেরেই শুরু হয় বচসা। মাত্র দু বালতি জল চেয়েছিলেন আশফাক। প্রথমে কথা কাটাকাটি শুরু হলেও, কিছুক্ষণের মধ্যেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। আশফাক বলেন ওঠেন, ‘এটা সরকারি কল, কারও বাবার কল নয়।’ একথা শুনেই নাকি ক্ষুব্ধ হন নাসিম। এরপরই বাড়ি থেকে ধারাল অস্ত্র নিয়ে আসেন তিনি। সোজা কোপ বসান আশফাকের গলায়। রক্তে ভেসে যায় আশফাকের শরীর। ফুটেজ দেখে নাসিমকে গ্রেফতার করেছে পুলিশ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla