Becharam vs Locket: ২ কোটির মানহানির মামলার হুঁশিয়ারি, লকেটকে আইনি নোটিস পাঠালেন বেচারাম

Becharam vs Locket: ২ কোটির মানহানির মামলার হুঁশিয়ারি, লকেটকে আইনি নোটিস পাঠালেন বেচারাম
লকেটকে আইনি নোটিস বেচারামের

Locket Chatterjee: বিজেপি সাংসদের সেই মন্তব্যের প্রেক্ষিতে এবার আইনি নোটিস পাঠালেন বেচারাম মান্না। ওই নোটিসে উল্লেখ করা হয়েছে, ১০ দিনের মধ্যে নোটিসের জবাব না দিলে ২ কোটি টাকার মানহানির মামলা করা হবে।

TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Jun 22, 2022 | 10:03 PM

কলকাতা : হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের (Locket Chatterjee) বিরুদ্ধে এবার মানহানির নোটিস দিলেন রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল বিধায়ক বেচারাম মান্না (Becharam Manna)। সম্প্রতি একটি অডিয়ো ক্লিপ ভাইরাল হয়েছে। যদিও সেই অডিয়ো ক্লিপের সত্যতা যাচাই করেনি TV9 বাংলা। ওই অডিয়ো ক্লিপটিতে বেচারামের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, পয়সা নিয়ে চাকরি দিয়েছেন বিধায়ক। সেই অডিয়ো ক্লিপ নিয়ে বেচারামের বিরুদ্ধে আক্রমণের সুর চড়িয়েছিলেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের। বিজেপি সাংসদের সেই মন্তব্যের প্রেক্ষিতেই এবার আইনি নোটিস পাঠালেন বেচারাম মান্না। ওই নোটিসে উল্লেখ করা হয়েছে, ১০ দিনের মধ্যে নোটিসের জবাব না দিলে ২ কোটি টাকার মানহানির মামলা করা হবে।

উল্লেখ্য, বিগত কিছুদিন ধরেই সাংসদ লকেট চট্টোপাধ্যায় এবং বিধায়ক বেচারাম মান্নাকে ঘিরে চলছে রাজনৈতিক তর্জা। সাংসদ অভিযোগ তুলেছেন, বেচারাম মান্না চাকরি দেওয়ার নাম করে কোটি কোটি টাকা নিয়েছেন। সব টাকা বাড়ি থেকে বের করার জন্য বাড়ি ঘেরাও করা হবে বলেও মন্তব্য করেছিলেন তিনি। বিষয়টি মোটেও ভালভাবে দেখছেন না বেচারাম। ভাইরাল হওয়া সেই অডিয়ো ক্লিপের বিষয়ে সিঙ্গুর থানাতেও অভিযোগ জানাতে গিয়েছিলেন তৃণমূল বিধায়ক।

এদিকে বেচারাম মান্না সেদিন পাল্টা লকেটের উপর চাপ বাড়াতে মন্তব্য করেছিলেন, লোকসভা নির্বাচনে হুগলি থেকে পরাজিত হবেন লকেট চট্টোপাধ্যায়। তা জেনেই মানসিক ভারসাম্য হারিয়েছেন উনি। আর সেই কারণেই প্রমাণ ছাড়াই মিথ্যা প্রচার করছেন। সে দিন বিধায়ক এও স্পষ্ট করেছিলেন, তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ মিথ্যা। পাল্টা লকেট দাবি করেছিলেন, সব সামনে আনা হবে। যে অডিয়ো ক্লিপে টাকা লেনদেনের কথা হয়েছে, সেটি তাঁর কাছে আছে বলেই দাবি করেছিলেন তিনি।

এই খবরটিও পড়ুন

উল্লেখ্য, যে অডিয়ো ক্লিপটি ভাইরাল হয়েছে, তাতে চাকরি পাইয়ে দেওয়ার বিষয় নিয়ে আলোচনা হচ্ছিল। এমনকী আর্থিক লেনদেনের প্রসঙ্গও উঠে আসে তাতে। শুধু তাই নয়, সেখানে উঠে আসে বেচারামের নামও। আর এই নিয়েই চলছে লকেট-বেচারামের লড়াই।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA