Bengal BJP: নবান্ন অভিযানে আহতদের দেখতে শহর ঘুরছেন বিজেপির শীর্ষ নেতা বনসল

Bengal BJP: রবিবার সকালে তিনি যান কেশবচন্দ্র স্ট্রিটে। সেখানে আহত বিজেপি কর্মী সুবোধ দাসের বাড়িতে যান। সেখানে তাঁর সঙ্গে কথা বলেন।

Bengal BJP:  নবান্ন অভিযানে আহতদের দেখতে শহর ঘুরছেন বিজেপির শীর্ষ নেতা বনসল
আহত বিজেপি কর্মীর বাড়িতে সুনীল বানসাল (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2022 | 4:35 PM

কলকাতা: নবান্ন অভিযানে আহতের দেখতে গতকাল শহরে আসেন বিজেপি জাতীয় সাধারণ সম্পাদক সুনীল বনসল। রবিবার উত্তর কলকাতার সুবোধ নামের এক আহত কর্মীর বাড়িতে যাবেন। কেশবচন্দ্র সেন স্ট্রিটে সুবোধ দাসের বাড়িতে সুনীল বনসল।

শনিবার শহরে আসেন বনসল। নবান্ন অভিযানে গিয়ে বিজেপি-র যে সমস্ত কর্মীরা আহত হয়েছিলেন, তাঁদের সঙ্গে দেখা করছেন তিনি। সেদিন বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছিলেন বলেও জানা যায়। সূত্রের খবর, মূলত ৬ আহত বিজেপি কর্মীর বাড়িতে যাওয়ার কথা রয়েছে তাঁর।

রবিবার সকালে তিনি যান কেশবচন্দ্র স্ট্রিটে। সেখানে আহত বিজেপি কর্মী সুবোধ দাসের বাড়িতে যান। সেখানে তাঁর সঙ্গে কথা বলেন। নবান্ন অভিযানের সফলতা নিয়ে কথা বলেন। এরপর বেলেঘাটার দুই বিজেপি কর্মীর বাড়িতে যান। এরপর তাঁর শ্যামবাজারে আরেক বিজেপি কর্মীর বাড়িতে যাওয়ার কথা। সেখানেও ২ জনের সঙ্গে কথা বলেন। বেলাঘাটার রীত রজত ও হেনা শূরের বাড়িতে যান তিনি। তাঁদের সঙ্গে পুলিশ কী ব্যবহার করেছেন, তা তিনি বিস্তারিত শোনেন।

প্রসঙ্গত. বিজেপি নবান্ন অভিযানে পুলিশি অত্যাচারের অভিযোগে সরব বিজেপি। সেদিন বিজেপি কর্মীদের ওপর অবলীলাক্রমে পুলিশ লাঠিচার্জ, কাঁদানে গ্যাস ছুড়েছিল বলে অভিযোগ। ঘটনায় একাধিক বিজেপি কর্মী মারাত্মকভাবে আহত হন বলে অভিযোগ। যদিও পুলিশের ওপরেও পাল্টা হামলার অভিযোগ ওঠে। যদিও বিজেপির বক্তব্য, সার্বিকভাবে নবান্ন অভিযান তাঁদের সফলই হয়েছে।

এদিকে, রবিবারই রাজ্য বিজেপির চার পর্যবেক্ষকের বৈঠক রয়েছে। শনিবার রাতেই কলকাতায় এসেছেন সবাই। সকাল ১১টা থেকে দফায় দফায় বৈঠক হবে। পঞ্চায়েত ভোটের পরিকল্পনায় রাজ্যের নেতাদের সঙ্গে বৈঠক করবেন চার পর্যবেক্ষক।