Bengal BJP: পঞ্চায়েত নির্বাচনে কোন পথে মোকাবিলা? ‘ব্লু প্রিন্ট’ তৈরিতে জেলা নেতৃত্বে সঙ্গে বৈঠকে বিজেপির শীর্ষ নেতৃত্বের

Bengal BJP: বৈঠকের পাশাপাশি বিজেপির সাধারণ সম্পাদক সুনীল বানসল দেখা করবেন নবান্ন অভিযানে আক্রান্ত বিজেপি কর্মীদের সঙ্গেও।

Bengal BJP:  পঞ্চায়েত নির্বাচনে কোন পথে মোকাবিলা? 'ব্লু প্রিন্ট' তৈরিতে জেলা নেতৃত্বে সঙ্গে বৈঠকে বিজেপির শীর্ষ নেতৃত্বের
জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠকে শীর্ষ নেতৃত্ব
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2022 | 12:22 PM

কলকাতা: রবিবার রাজ্য বিজেপির চার পর্যবেক্ষকের বৈঠক। শনিবার রাতেই কলকাতায় এসেছেন সবাই। এদিন সকাল ১১টা থেকে দফায় দফায় বৈঠক হওয়ার কথা রয়েছে। পঞ্চায়েত ভোটের পরিকল্পনায় রাজ্যের নেতাদের সঙ্গে বৈঠক করবেন চার পর্যবেক্ষক। আলোচনা হবে দলের সংগঠনিক পরিস্থিতি নিয়েও।

নবান্ন অভিযানের সফল্য নিয়েও কথা হবে। দুর্নীতি ইস্যুতে লড়াইয়ের নতুন কর্মসূচি ঠিক হতে পারে এই বৈঠক থেকে। বৈঠকের পাশাপাশি বিজেপির সাধারণ সম্পাদক সুনীল বানসল দেখা করবেন নবান্ন অভিযানে আক্রান্ত বিজেপি কর্মীদের সঙ্গেও।

এদিকে, নবান্ন অভিযানে আহত বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করতে শহরে আসেন মঙ্গল পাণ্ডে ইনচার্জ ওয়েস্ট বেঙ্গল এবং শ্রীমতি আশা লাকড়া কো ইনচার্জ ওয়েস্ট বেঙ্গল। এসেছেন বিজেপি জাতীয় সাধারণ সম্পাদক সুনীল বনসাল। তিনি এদিন কেশবচন্দ্র সেন স্ট্রিটে সুবোধ দাসের বাড়িতে যান। এরপর বেলেঘাটা-শোভাবাজার যান তিনি।

প্রসঙ্গত, গত ১৩ সেপ্টেম্বর বিজেপির নবান্ন অভিযান বিজেপি কর্মী সমর্থকরা বেশ কয়েকজন আহত হন। বিজেপি নেতৃত্বের অভিযোগ পুলিশি অত্যাচারের শিকার হয়েছেন বেশ কয়েকজন বিজেপি কর্মী। তাঁদের সঙ্গে শীর্ষ নেতৃত্বে কথা বলেন,সেদিনের সার্বিক পরিস্থিতি কথা শোনেন তাঁদের মুখে।

দমদম বিমানবন্দর থেকে বিধান নগর ও রাজারহাট নিউটাউনে যান আশা লাকরা। দমদম বিমানবন্দর থেকে বেরিয়ে খড়দহ, পানিহাটি ,উত্তর দমদম এবং দমদম আহত কর্মীদের দেখতে যাবেন বিহারের মন্ত্রী মণ্ডল পাণ্ডে। এদিন বিমানবন্দরে তাঁদের স্বাগত জানান বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার-সহ, বিধায়ক অগ্নিমিত্রা পল, রাহুল সিনহা-সহ অন্যান্য নেতৃত্ব।