BJP Bengal: রুদ্রনীল থেকে অশোক লাহিড়ী, বিজেপির কনভেনারের তালিকায় জায়গা পেলেন কারা?

BJP Bengal: স্বাস্থ্য পরিষেবা থেকে অর্থনীতি, একাধিক সেলের কনভেনরদের নাম ঘোষণা করা হল শুক্রবার।

BJP Bengal: রুদ্রনীল থেকে অশোক লাহিড়ী, বিজেপির কনভেনারের তালিকায় জায়গা পেলেন কারা?
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2022 | 10:55 AM

কলকাতা : ২০২৪-এর আর বেশি বাকি নেই। লোকসভা নির্বাচনকে সামনে রেখে যখন লড়াইতে নেমে পড়েছে তৃণমূল, তখন পিছিয়ে থাকতে চায় না বঙ্গ বিজেপিও। তার মধ্যেই আসন্ন পঞ্চায়েত নির্বাচন। এই আবহেই সংগঠন মজবুত করতে সবরকমের পদক্ষেপ করছেন সুকান্ত মজুমদাররা। শুক্রবার ঘোষণা করা হল বিজেপির বিভিন্ন সেলের ১৫ জন কনভেনারের নাম। সেই তালিকায় রয়েছে অশোক লাহিড়ী থেকে রুদ্রনীল ঘোষ অনেকেই।

সংস্কৃতি সংক্রান্ত সেলের কনভেনর পদে থাকবেন রুদ্রনীল ঘোষ, ট্রেডার সেলে থাকছেন দেবাশিস জানা। এ ছাড়াও ট্রেড সেলে কনভেনর হিসেবে জায়গা পেয়েছেন বৈশালী ডালমিয়া। হ্যান্ডলুমের দায়িত্ব সামলাবেন অনল বিশ্বাস, অবসরপ্রাপ্ত সরকারি কর্মীদের জন্য সেলে থাকছেন এন মোহন রাও, ট্রেড ইউনিয়নগুলির সঙ্গে সম্পর্ক রক্ষা করার দায়িত্বে থাকছেন অশোক কীর্তনিয়া। এছাড়া ডক্টর সেলে থাকবেন শ্বরদ্বত মুখোপাধ্যায়।

বাকি সেলগুলিতে দায়িত্ব দেওয়া হয়েছে গৌরাঙ্গ সাহা, পুলক নারায়ণ ধর, বিধায়ক অশোক লাহিড়ী, অসিত কুমার মণ্ডল, পৃথ্বীজয় দাস, অজয় অগ্নিহোত্রী, স্বদেশ নায়েক, দীপঙ্কর মালো, বিবেক সোনকর, বিধায়ক অসীম সরকার ও উমাশঙ্কর ঘোষ দস্তিদার।

আগামিদিনে বাংলার জন্য রূপরেখা তৈরি করতেই সম্প্রতি বাংলা সফর সেরে গিয়েছে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। বৃহস্পতিবার দিল্লিতেও ছিল একটি বৈঠক। বিজেপি শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠক করেন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের কর্মীরাও। বিজেপির পক্ষ থেকে এই বৈঠককে ‘রুটিন’ হিসেবে উল্লেখ করা হয়েছে।

বাংলায় এসে বিধায়কদের জনসংযোগের সময় বেঁধে দিয়েছেন নাড্ডা। তিনি নির্দেশ দিয়েছেন, প্রতিদিন সকাল ৯ টা থেকে সলাক ১১ টা পর্যন্ত নিজের বাড়িতে সাধারণ মানুষের সঙ্গে দেখা করতে হবে তাঁদের। কারও কোনও সার্টিফিকেট প্রয়োজন অথবা অন্য কোনও দাবি আছে কি না, তা শুনতে বলেছেন তিনি। এছাড়াও মাসের মধ্যে অন্তত পাঁচ দিন এলাকা পরিদর্শনে বেরোতে হবে বলে জানিয়েছেন নাড্ডা। ছোট ছোট অঞ্চল ধরে পরিদর্শন করার কথা বলেছেন তিনি। এলাকার কোনও সমস্যা থাকলে তা সুরাহা করার চেষ্টা করতে বলেছেন বিধায়কদের।