BJP: ‘আপনাদের লড়াই আমরা সবাই দেখেছি’, নবান্ন অভিযানে আহত BJP কর্মীর পাশে কেন্দ্রীয় নেতৃত্ব

BJP: রবিবার দমদম বিমানবন্দর থেকে বিধাননগর ও রাজারহাট নিউটাউন এলাকায় গিয়ে দলীয় কর্মী ও সমর্থকদের সঙ্গে দেখা করেন আশা লকড়া।

BJP: 'আপনাদের লড়াই আমরা সবাই দেখেছি', নবান্ন অভিযানে আহত BJP কর্মীর পাশে কেন্দ্রীয় নেতৃত্ব
বিজেপির নেতারা ঘুরছেন শহর জুড়ে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2022 | 12:50 PM

কলকাতা: রাজ্যের শাসক দলের বিরুদ্ধে আন্দোলনের ঝাঁঝ বাড়াচ্ছে বিজেপি। সম্প্রতি নবান্ন অভিযান ঘিরে তুলকালাম কাণ্ড তৈরি হয়েছিল। রীতিমতো খণ্ডযুদ্ধের আকার নিয়েছিল কলকাতা ও হাওড়ার রাজপথ। জলকামান চলেছে। কাঁদানে গ্যাসের শেল ফেটেছে। লাঠিচার্জ হয়েছে। বিজেপির কর্মী ও সমর্থকদের বিরুদ্ধেও অবশ্য অভিযোগ রয়েছে ইট-পাটকেল ছোড়ার। পুলিশ ও বিক্ষোভকারী খণ্ডযুদ্ধের পরিস্থিতিতে বেশ কয়েকজন বিজেপি কর্মী আহত হয়েছেন বলে অভিযোগ। নবান্ন অভিযানে আহত ওই বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করতে শহরে এসেছেন বিজেপির দিল্লির নেতারা। পশ্চিমবঙ্গের দায়িত্বে থাকা দুই নেতা মঙ্গল পাণ্ডে এবং আশা লকড়া ঘুরে বেরাচ্ছেন শহরের বিভিন্ন প্রান্তে।

রবিবার দমদম বিমানবন্দর থেকে বিধাননগর ও রাজারহাট নিউটাউন এলাকায় গিয়ে দলীয় কর্মী ও সমর্থকদের সঙ্গে দেখা করেন আশা লকড়া। পাশাপাশি অপর কেন্দ্রীয় নেতা মঙ্গল পাণ্ডে দমদম বিমানবন্দর থেকে বেরিয়ে খড়দহ, পানিহাটি, উত্তর দমদম ও দমদম এলাকায় বিজেপির দলীয় কর্মীদের দেখতে যাবেন। বিজেপির এই দুই কেন্দ্রীয় নেতাকে স্বাগত জানানোর জন্য বিমানবন্দরে উপস্থিত ছিলেন বিজেপির দলীয় কর্মী ও সমর্থকরা। ছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, অগ্নিমিত্রা পাল, রাহুল সিনহা সহ অন্যান্য নেতারা। দলীয় উত্তরীয় পরিয়ে, ঢাক বাজিয়ে পুষ্প স্তবক দিয়ে তাঁদের স্বাগত জানানো হয় বিমানবন্দরে।

উল্লেখ্য, আহত বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করে তাঁদের মনোবল চাঙ্গা করার বার্তা দিলেন বিজেপির কেন্দ্রীয় নেতারা। বাড়িতে গিয়ে খাটে শুয়ে থাকা আহত বিজেপি কর্মীর পাশে বসে, তাঁদের মনোবল জোগালেন। জানালেন, বিজেপির নীচু তলার কর্মী ও সমর্থকদের সেই আন্দোলন, লড়াই… তা দিল্লির নেতারা দেখেছেন। এই আন্দোলনের মাধ্যমে বিজেপির যে শক্তি, তা দেখিয়ে দেওয়া হয়েছে। বিজেপির থেকে ভয়ের কারণেই এই আক্রমণ চলছে বলে জানান তাঁরা। আহত বিজেপি কর্মীদের বুঝিয়ে দিলেন, তাঁদের পাশেই রয়েছেন দিল্লির নেতারা। তাঁদের সঙ্গে দেখা করার জন্য, কলকাতায় এসেছেন কেন্দ্রীয় নেতারা।