SSC Scam: আমি কোনও অন্যায় করিনি, আমাকে টর্চার করা হয়েছে : অর্পিতা

SSC Scam: শুক্রবার অর্পিতার বাড়ি থেকে উদ্ধারের পরেই তৃণমূল মুখাপাত্র কুণাল ঘোষ বলেছিলেন, “এ টাকার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই।” যা নিয়েও রাজনৈতিক মহলে ছড়িয়েছিল ব্যাপক চাঞ্চল্য।

SSC Scam: আমি কোনও অন্যায় করিনি, আমাকে টর্চার করা হয়েছে : অর্পিতা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2022 | 10:41 PM

কলকাতা: তাঁর বাড়ি থেকে উদ্ধার হয়েছে কোটি কোটি টাকা। উদ্ধার হয়েছে প্রচুর বিদেশি মুদ্রা-সোনা। পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) গ্রেফতারির পর এদিন দুপুরেই গ্রেফতার করা হয় অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। রিজার্ভ ব্যাঙ্কের ট্রাক এসে তাঁর বাড়ি থেকে নিয়ে যায় ২১ কোটি ২২ লক্ষ টাকা। ট্রাকে ওঠে ৪০টি ট্রাঙ্ক। এরপরই গ্রেফতারির পর নিয়ম মেনে জোকা ইএসআই হাসাপাতালে মেডিক্যাল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয় অর্পিতাকে। তবে ইডি-র(ED) গাড়িতে ওঠার আগে তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেন অর্পিতা। 

গাড়িতে ওঠার মুখে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে অর্পিতা বলেন, “ আমি কোনও অন্যায় করিনি। আমাকে  টর্চার করা হয়েছে। এখানে অনেক বড় কিছু কাজ করছে। এটা বিজেপির চাল। বিজেপির(BJP) অনেক বড় হাত আছে।” অর্পিতার এ কথা নিয়েই ফের নতুন করে তীব্র চাপানউতর তৈরি হয়েছে বাংলার রাজনৈতিক মহলে। প্রসঙ্গত, শুক্রবার অর্পিতার বাড়ি থেকে উদ্ধারের পরেই তৃণমূল মুখাপাত্র কুণাল ঘোষ বলেছিলেন, “এ টাকার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই।” এদিকে ২১ কোটি উদ্ধারের পর কুণাল ঘোষ ছাড়া আর কোনও তৃণমূল নেতাকেই বিশেষ মুখ খুলতে দেখা যায়নি। যা নিয়ে চাপানউতরের মাঝেই শনিবার বিকালে সাংবাদিক সম্মেলনে কলকাতার মেয়ার ফিরহাদ হাকিম বলেন, “পার্থদা ওয়াশিং মেশিনে ঢুকে গেলে কিছুই হত না, বললেন ফিরহাদ হাকিম। বিজেপি তে গেলে সাধু, তৃণমূলে থাকলে চোর। তৃণমূল অন্যায় করে না, অন্যায় সহ্য করে না।”

 তবে আগের বক্তব্যেই অনড় থাকেন কুণাল। তিনি এদিন ফের বলেন, “ইডির টুইট দেখে জানতে পারি এক মহিলার বাড়ি থেকে টাকা উদ্ধার হয়েছে। এই টাকার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই।” তবে চাঁচাছোলা আক্রমণ শানাতে বাদ রাখেননি রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর কথায়, “তৃণমূলের সম্পর্ক খতিয়ে দেখতে হবে। সম্পর্ক নেই, এ কথা কেউ মানবে না। পার্থর বান্ধবী, যিনি এই চক্রের অনুঘটক ছিলেন, তাঁর সঙ্গেও তো তৃণমূলের সম্পর্ক আছে। মমতা বন্দ্যোপাধ্যায় তো নিজেই নাকতলায় পুজোর অনুষ্ঠানে কী ভাবে অর্পিতাকে সম্বোধন করেছেন সকলে দেখেছেন।”