BJP in West Bengal: ৭ সেপ্টেম্বর নবান্ন অভিযান, দুর্নীতির প্রতিবাদে বৃহত্তর আন্দোলনে নামছে বিজেপি

Sukanta Majumdar: রাজ্যের একের পর এক দুর্নীতির অভিযোগে সরব হয়ে আগামী ৭ সেপ্টেম্বর নবান্ন অভিযান করবে বিজেপি। শুক্রবার এ কথা জানিয়ে দিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

BJP in West Bengal: ৭ সেপ্টেম্বর নবান্ন অভিযান, দুর্নীতির প্রতিবাদে বৃহত্তর আন্দোলনে নামছে বিজেপি
সুকান্ত মজুমদার
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Aug 12, 2022 | 6:32 PM

কলকাতা : একের পর এক দুর্নীতির অভিযোগে বেশ অস্বস্তিতে রাজ্যের শাসক দল। গ্রেফতার করা হচ্ছে তৃণমূলের তাবড় নেতাদের। পার্থ চট্টোপাধ্যায়, অনুব্রত মণ্ডলের মতো প্রথম সারির দাপুটে নেতাদের গ্রেফতার করা হয়েছে। এমন পরিস্থিতিতে রাজ্য সরকারের উপর চাপ আরও বাড়াতে কোমর বাঁধছে পদ্ম শিবির। আগামী মাসের শুরুতেই নবান্ন অভিযানের ডাক দেওয়া হয়েছে। রাজ্যের একের পর এক দুর্নীতির অভিযোগে সরব হয়ে আগামী ৭ সেপ্টেম্বর নবান্ন অভিযান করবে বিজেপি। শুক্রবার এ কথা জানিয়ে দিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। গরুপাচার মামলার তদন্তে অসহযোগিতার অভিযোগে বৃহস্পতিবার তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সেই প্রসঙ্গ টেনে বিজেপির রাজ্য সভাপতি বলেন, “গতকাল ছিল গরুদের স্বাধীনতা দিবস। একটি শব্দ বার বার শোনা যাচ্ছে, চোর চোর চোর। তৃণমূল নেতারা বাজারে যাচ্ছেন না। গেলেই চোর শুনতে হচ্ছে।”

রাজ্যে একের পর এক দুর্নীতির যে অভিযোগ উঠছে সাম্প্রতিককালে, তাতে রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপিকে সেই অর্থে ব্যাপক আকারে রাস্তায় নেমে কোনও প্রতিবাদে সামিল হতে দেখা যায়নি। প্রতিবাদ-বিক্ষোভ চলেছে বিক্ষিপ্তভাবে বিভিন্ন জেলায়। কুশপুতুল পুড়েছে। কিন্তু ঐক্যবদ্ধভাবে শক্তিপ্রদর্শন, যা শাসক দলকে বেশ চাপে ফেলতে পারে, এমন কিছু সেভাবে দেখা যায়নি। এমনই মনে করছেন রাজ্য রাজনীতির পর্যবেক্ষকরা। এবার সেই ঐক্যবদ্ধভাবে শক্তি প্রদর্শনের পথে নামছে বঙ্গ বিজেপি। ৭ সেপ্টেম্বর ডাক দেওয়া হয়েছে নবান্ন অভিযানের। তার আগে প্রতিটি জেলায় জেলায় চলবে নবান্ন অভিযানের প্রচার কর্মসূচি।

প্রসঙ্গত, জেলায় জেলায় তৃণমূল ছাত্র পরিষদের বিক্ষোভের বিষয়ে বলেন, “কাকা-জ্যাঠাদের বাঁচাতে তৃণমূল ছাত্রপরিষদ রাস্তার নেমেছে। টাকা কার বাড়ি থেকে পাওয়া যাচ্ছে ? তিনি কে ?” সেই সঙ্গে তাঁর আরও সংযোজন, “আমি জেলার মানুষের কাছে বলছি, কোন কোন তৃণমূল নেতা টাকা চুরি করেছে , তা আমাদের কাছে দিয়ে যান। ‌আমরা টাকা উদ্ধার করে দেব।”

এই খবরটিও পড়ুন

আরও পড়ুন : 19,867.8 MHz স্পেকট্রাম অধিগ্রহণ করে ভারতীয়দের জন্য 5G বিপ্লব ঘটাতে চলেছে এয়ারটেল

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla