Arjun Singh : ক্যামাক স্ট্রিটের অফিসে অভিষেকের সঙ্গে বৈঠকে অর্জুন, আজই তৃণমূলে ?

Arjun Singh : অর্জুন সিং তৃণমূলে ফিরে এলে তাঁকে স্বাগত জানানো হবে বলে শাসক দলের নেতারা আগেভাগেই জানিয়েছেন। জ্যোতিপ্রিয় মল্লিক, মদন মিত্ররা জানিয়েছেন, দলের শীর্ষ নেতৃত্ব অর্জুনকে দলে নিলে তাঁরা স্বাগত জানাবেন।

Arjun Singh : ক্যামাক স্ট্রিটের অফিসে অভিষেকের সঙ্গে বৈঠকে অর্জুন, আজই তৃণমূলে ?
অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করতে ক্যামাক স্ট্রিটের অফিসে অর্জুন সিং
Follow Us:
| Edited By: | Updated on: May 22, 2022 | 5:15 PM

কলকাতা : তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করতে ক্যামাক স্ট্রিটে পৌঁছলেন অর্জুন সিং। ক্যামাক স্ট্রিটে নিজের অফিসে তিনটে নাগাদ পৌঁছান অভিষেক। আসেন দলের একাধিক নেতা। এরপর সাড়ে চারটে নাগাদ ক্যামাক স্ট্রিটে আসেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন। অভিষেকের সঙ্গে বৈঠকের পরই তৃণমূলের তরফে সাংবাদিক বৈঠক করার কথা।

অর্জুন সিং তৃণমূলে ফিরে এলে তাঁকে স্বাগত জানানো হবে বলে শাসক দলের নেতারা আগেভাগেই জানিয়েছেন। জ্যোতিপ্রিয় মল্লিক, মদন মিত্ররা জানিয়েছেন, দলের শীর্ষ নেতৃত্ব অর্জুনকে দলে নিলে তাঁরা স্বাগত জানাবেন। তৃণমূলের নেতাদের সঙ্গে তাঁর দ্বন্দ্ব নিয়ে আজ সকালে প্রশ্ন করা হলে অর্জুন সিং বলেছিলেন, তৃণমূলে মমতা বন্দ্যোপাধ্যায়ই শেষ কথা। নেতারা কী বলবেন, সেটা তৃণমূল সুপ্রিমোই ঠিক করে দেন।

আজ দুপুরে ব্যারাকপুরে সাংবাদিক বৈঠক করার পর কলকাতার উদ্দেশে রওনা দেন অর্জুন। তখন তিনি স্পষ্ট করেননি, কেন কলকাতায় যাচ্ছেন। তবে সূত্রে জানা গিয়েছিল, অভিষেকের ক্যামাক স্ট্রিটের অফিসেই আসছেন অর্জুন। ব্যারাকপুরের সাংসদ আজই তৃণমূলে যোগ দিতে পারেন বলে জল্পনা বাড়ে। দুপুর তিনটে নাগাদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ক্যামাক স্ট্রিটের অফিসে আসায় সেই জল্পনায় কার্যত সিলমোহর পড়ে। এরপর ক্যামাক স্ট্রিটের অফিসে আসতে থাকেন তৃণমূল নেতারা। উত্তর ২৪ পরগনার তৃণমূল নেতা ও বিধায়করা ক্যামাক স্ট্রিটে পৌঁছান। আসেন ব্যারাকপুরে বিধায়ক রাজ চক্রবর্তী। ক্যামাক স্ট্রিটের অফিসে রয়েছেন পার্থ ভৌমিক, জ্যোতিপ্রিয় মল্লিক।

অর্জুন অনুগামীরাও ভিড় জমান ক্যামাক স্ট্রিটে। অর্জুন সিং তৃণমূলে ফিরলে তাঁরা আনন্দিত হবেন বলে জানালেন। তাঁদের বক্তব্য, বিজেপিতে গুরুত্ব পাচ্ছিলেন না অর্জুন। তাঁকে কেন্দ্রীয় মন্ত্রীর করা উচিত ছিল বলেও কেউ কেউ মন্তব্য করেন। অর্জুন তৃণমূলে ফিরলে সেখানকার শাসকদলের নেতাদের সঙ্গে কোনও সমস্যা হবে না বলেও দাবি তাঁর অনুগামীদের।

অনুগামীদের এই উচ্ছ্বাসের মধ্যেই কলকাতার একটি বিলাসবহুল হোটেল থেকে সাড়ে চারটে নাগাদ ক্যামাক স্ট্রিটে পৌঁছান অর্জুন। সোজা ঢুকে যান অভিষেকের ক্যামাক স্ট্রিটের অফিসে। আজই তিনি তৃণমূলে যোগ দিতে পারেন বলে জানা যাচ্ছে।