BJP in West Bengal: বাংলায় সংগঠন আরও মজবুত করতে কোমর বাঁধছে বিজেপি, রাজ্যে আসছেন একঝাঁক কেন্দ্রীয় নেতা

BJP : সোমবার রাজ্যে আসছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। শিয়ালদহ মেট্রো স্টেশনের উদ্বোধনে থাকবেন তিনি। এর পাশাপাশি হুগলি এবং আশপাশের এলাকায় তিনি দলীয় নেতা ও কর্মীদের সঙ্গে বৈঠকও করতে পারেন বলে বিজেপি সূত্রে খবর।

BJP in West Bengal: বাংলায় সংগঠন আরও মজবুত করতে কোমর বাঁধছে বিজেপি, রাজ্যে আসছেন একঝাঁক কেন্দ্রীয় নেতা
ফাইল চিত্র
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Jul 10, 2022 | 8:20 AM

কলকাতা : একুশের বিধানসভা নির্বাচনে হোঁচট খেয়েছে বঙ্গ বিজেপি। এরপর পুরনির্বাচনে আরও মুখ থুবড়ে পড়েছে। কিন্তু বাংলা জয়ের স্বপ্ন এখনই মনের মধ্যে জিইয়ে রাখছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। অমিত শাহ আগেই শহরে এসে বার্তা দিয়ে গিয়েছেন, আবার নতুন করে শুরু করার জন্য। এবার বিজেপির একঝাঁক নেতারা বাংলায় আসছেন আগামীর নীলনকশা তৈরির জন্য। তালিকায় রয়েছেন স্মৃতি ইরানি, এসপি সিং বাগেল, ধর্মেন্দ্র প্রধান সহ একাধিক তাবড় নেতৃত্ব। ১১ জুলাই (আগামিকাল) রাজ্যে আসছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। শিয়ালদহ মেট্রো স্টেশনের উদ্বোধনে থাকবেন তিনি। এর পাশাপাশি হুগলি এবং আশপাশের এলাকায় তিনি দলীয় নেতা ও কর্মীদের সঙ্গে বৈঠকও করতে পারেন বলে বিজেপি সূত্রে খবর।

সোমবারই রাজ্যে আসছেন আরও এক কেন্দ্রীয় মন্ত্রী এস পি সিং বাগেল। মথুরাপুর এবং আরামবাগের দলীয় নেতা ও কর্মীদের সঙ্গে তিন দিনের ম্যারাথন বৈঠক করার কথা রয়েছে তাঁর। এর পাশাপাশি ধর্মেন্দ্র প্রধানও কলকাতা ও সংলগ্ন এলাকাগুলিতে যাবেন দলীয় কর্মসূচিতে। রাজ্যে আসছেন আরও এক কেন্দ্রীয় মন্ত্রী তথা ত্রিপুরার বিজেপি নেত্রী প্রতিমা ভৌমিক। তিনি যাবেন অভিষেকের গড় ডায়মন্ড হারবারে। সেখানে ডায়মন্ড হারবার এবং আশপাশের এলাকার দলীয় নেতা ও কর্মীদের সঙ্গে বৈঠক করবেন প্রতিমা ভৌমিক। এছাড়া, বীরেন্দ্র কুমার, পঙ্কজ চৌধুরির মতো বিজেপির কেন্দ্রীয় নেতারাও বিভিন্ন লোকসভা এলাকায় ঘুরে ঘুরে দলীয় কর্মসূচিতে থাকবেন।

এই খবরটিও পড়ুন

উল্লেখ্য, সম্প্রতি রাজ্য থেকে ঘুরে গিয়েছেন অমিত শাহ। শাহি সফরের পর রাজ্যে এসেছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডাও। দলীয় নেতা ও কর্মীদের মনোবল চাঙ্গা করতে ভোকাল টনিক দিয়ে গিয়েছেন। কিন্তু তারপরও বাংলার সংগঠন নিয়ে চিন্তা যেন কমছে না বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের। নাড্ডা রাজ্য সফর থেকে দিল্লিতে ফেরার কয়েকদিনের মধ্যেই আবার রাজধানীতে ডাক পড়ে সুকান্ত মজুমদারদের। বিজেপি সূত্রে খবর, ওই বৈঠকে সুকান্ত, অমিতাভ, অমিত মালব্যদের সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনা করেছেন জে পি নাড্ডা। এরপর আবার একঝাঁক কেন্দ্রীয় নেতৃত্বকে বিভিন্ন কর্মসূচি নিয়ে পাঠানো হচ্ছে বাংলায়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla