Bidhannagar: ফ্ল্যাটের দরজা ভেঙে ঢুকতেই মাঝবয়সি ব্যক্তিকে খাটের উপর যে অবস্থায় দেখল পুলিশ

Bidhannagar Police: বাড়ির ভিতরে কেউ ছিলেন না। দরজাও ভিতর থেকে বন্ধ ছিল। কী কারণে ওই ব্যক্তির মৃত্যু হল, তা খতিয়ে দেখছেন বিধাননগর পূর্ব থানার পুলিশকর্মীরা।

Bidhannagar: ফ্ল্যাটের দরজা ভেঙে ঢুকতেই মাঝবয়সি ব্যক্তিকে খাটের উপর যে অবস্থায় দেখল পুলিশ
এই আবাসনেই ঢুকেছিল পুলিশ
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Nov 21, 2022 | 11:08 PM

কলকাতা: বিধাননগরে বন্ধ ফ্ল্যাটের মধ্যে থেকে এক ব্যক্তির পচাগলা দেহ উদ্ধার। সোমবার ঘটনাটি ঘটেছে বিধাননগরের (Bidhannagar) ইই ব্লকের এক আবাসনে। মৃত ওই ব্যক্তির নাম শুভেন্দু ভট্টাচার্য। সোমবার দুপুর আড়াইটে নাগাদ ফ্ল্যাটের দরজা ভেঙে বছর তেতাল্লিশের শুভেন্দুর দেহ উদ্ধার করে পুলিশ। বাড়ির ভিতরে কেউ ছিলেন না। দরজাও ভিতর থেকে বন্ধ ছিল। কী কারণে ওই ব্যক্তির মৃত্যু হল, তা খতিয়ে দেখছেন বিধাননগর পূর্ব থানার পুলিশকর্মীরা। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় বেশ শোরগোল পড়ে গিয়েছে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এদিন সকাল থেকেই ওই ব্যক্তির প্রতিবেশীরা একটি বিকট পচা গন্ধ পাচ্ছিলেন। সময় যত এগোচ্ছিল, ততই বাড়ছিল গন্ধ। প্রতিবেশীরা অনুমান করেন, ওই বন্ধ ফ্ল্যাটের ভিতর থেকেই পচা গন্ধ আসছিল। এরপর ডাকাডাকিও করা হয়। কিন্তু কোনও সাড়াশব্দ মেলে না। এরপর আর দেরি না করে বিধাননগর পূর্ব থানায় খবর দেন প্রতিবেশীরা। পুলিশ আসতেও বেশি দেরি হয়নি। ওই আবাসনে পুলিশ আসার পর খবর দেওয়া হয় মৃতের আত্মীয়দেরও। শুভেন্দুর দাদা ও অন্যান্য আত্মীয়রা ঘটনাস্থলে এসে পৌঁছান। এরপর সবার উপস্থিতিতে ফ্ল্যাটের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে পুলিশ। ফ্ল্যাটের ভিতরে বোঁটকা পচা গন্ধ আরও তীব্র। সেখানেই খাটের উপর ওই ব্যক্তির পচাগলা দেহ পড়ে থাকতে দেখা যায়।

তবে কী কারণে ওই ব্যক্তির মৃত্যু হল, সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়। এদিকে এলাকাবাসীরা জানাচ্ছেন, বিগত বেশ কিছুদিন ধরে তাঁরা ওই ব্যক্তিকে দেখতে পাননি। প্রায় ১৫-১৬ দিন আগে শেষ দেখা গিয়েছিল বলে জানাচ্ছেন অনেকে। তবে ওই ফ্ল্যাট চত্বরে সিসিটিভি ক্যামেরা রয়েছে, সেই ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখলেই বোঝা যাবে, শেষ কবে তিনি ফ্ল্যাটে ঢুকেছিলেন। এমনটাই বলছেন স্থানীয়দের কেউ কেউ। দেহ উদ্ধারকে পর যাঁরা দেখেছেন, তাঁরা বলছেন, দেহটি পচন ধরে ফুলে গিয়েছিল। কী কারণে ওই যুবকের মৃত্যু হল, সেই বিষয়টিও তদন্ত করে দেখছে পুলিশ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla