Bangladeshi Man Death: লিভ-ইন পার্টনার বেরিয়ে যেতেই চরম সিদ্ধান্ত, হরিদেবপুরে উদ্ধার মাদকাসক্ত বাংলাদেশি যুবকের দেহ

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Soumya Saha

Updated on: Nov 30, 2022 | 10:34 PM

Haridebpur: পুলিশ তদন্তে নেমে জানতে পেরেছে ওই যুবক আসলে বাংলাদেশি নাগরিক। হরিদেবপুর থানা এলাকার ওই বহুতলে এক মহিলার সঙ্গে ভাড়া থাকত ওই যুবক।

Bangladeshi Man Death: লিভ-ইন পার্টনার বেরিয়ে যেতেই চরম সিদ্ধান্ত, হরিদেবপুরে উদ্ধার মাদকাসক্ত বাংলাদেশি যুবকের দেহ
প্রতীকী ছবি

কলকাতা: ঘরের ভিতর মেঝেতে গলায় ওড়না বাঁধা অবস্থায় এক যুবকের দেহ উদ্ধার। ঘটনাটি ঘটেছে হরিদেবপুর থানা (Haridebpur Police Station) এলাকায় মতিলাল গুপ্ত রোডের ধারে একটি বহুতলে। গতরাতে পুলিশের কাছে ফোন গিয়েছিল, ওই বহুতলের একটি ঘরের মধ্যে যুবকের দেহ পড়ে থাকার বিষয়ে। তড়িঘড়ি পুলিশ গিয়ে ওই যুবককে উদ্ধার করে এম আর বাঙ্গুর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। কিন্তু ততক্ষণে অনেকটা দেরি হয়ে গিয়েছিল। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করে। মৃত ওই যুবকের নাম নূর-উন লতিফ নবি। পুলিশ তদন্তে নেমে জানতে পেরেছে ওই যুবক আসলে বাংলাদেশি নাগরিক। হরিদেবপুর থানা এলাকার ওই বহুতলে এক মহিলার সঙ্গে ভাড়া থাকত ওই যুবক।

জানা গিয়েছে, বছর বত্রিশের এক মহিলার সঙ্গে চলতি বছরের এপ্রিল মাস থেকে ওই বাড়িটি ভাড়া নিয়ে থাকছিল ওই বাংলাদেশি যুবক। যুবক বর্তমানে কোনও কাজকর্ম করত না। ওই যুবক মাদকাসক্ত ছিল বলেও জানতে পেরেছে পুলিশ। এর আগে ওই যুবকের বিরুদ্ধে বরানগর থানায় বিদেশি নাগরিক আইনের আওতায় একটি মামলাও করা হয়েছিল। জানা গিয়েছে, ওই বাংলাদেশি যুবক গত এক সপ্তাহ ধরে মানসিক অবসাদে ভুগছিল। গতকাল সকালে ওই মহিলা কাজে চলে গিয়েছিলেন। ফিরে এসে দেখেন দরজা ভিতর থেকে বন্ধ। একাধিকবার ডাকাডাকি করার পরেও কোনও সাড়াশব্দ মেলেনি। এরপর স্থানীয় বাসিন্দাদের সাহায্যে দরজা ভেঙে ঢুকতেই তিনি দেখতে পান মেঝেতে পড়ে রয়েছে নূর। গলায় জড়িয়ে লাল রঙের একটি ওড়নার অর্ধেক অংশ। ওড়নার বাকি অংশ সিলিং থেকে ঝুলছিল।

কীভাবে ওই যুবকের মৃত্যু সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়। পুলিশ দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশ্যে এলেই বোঝা যাবে মৃত্যুর আসল কারণ। যদিও এই ঘটনায় কোনও পক্ষের থেকে কোনও অভিযোগ জমা পড়েনি বলেই জানিয়েছে পুলিশ। তবে ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে এলাকায়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla