Bus Accident: বেপরোয়া গতির জের, প্রাইভেট গাড়ির সঙ্গে রেষারেষিতে সেক্টর ফাইভে গাছে ধাক্কা বাসের, আহত বহু যাত্রী

Bus Accident: এদিন সন্ধ্যা নাগাদ সাঁতরাগাছি-নিউটাউন-বারাসাত রুটের একটি বাস সেক্টর ফাইভ হয়ে নিউটাউনের দিকে যাওয়ার সময় বেনফিশ মোড়ের কাছে দুর্ঘটনার কবলে পড়ে। তবে গাড়ির চালকের দাবি তিনি নাকি আস্তেই গাড়ি চালাচ্ছিলেন।

Bus Accident: বেপরোয়া গতির জের, প্রাইভেট গাড়ির সঙ্গে রেষারেষিতে সেক্টর ফাইভে গাছে ধাক্কা বাসের, আহত বহু যাত্রী
ছবি - সল্টলেকে বাস দুর্ঘটনা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2022 | 10:08 PM

কলকাতা: পথ দুর্ঘটনা যেন নিত্য ঘটনা হয়ে দাঁড়িয়েছে শহর কলকাতার বুকে। এবার একেবারে সল্টলেক সেক্টর ফাইভে বাস দুর্ঘটনার জেরে উত্তেজনা ছড়াল তিলোত্তমার বুকে। অল্পবিস্তর আহত হয়েছেন চালক সহ সাতজন। বেনফিশ মোড়ের কাছে এদিন দুর্ঘটনাটি ঘটে। একটি প্রাইভেট গাড়িকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা মারে বাস। বাসটিকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, এদিন সন্ধ্যা নাগাদ সাঁতরাগাছি-নিউটাউন-বারাসাত রুটের একটি বাস সেক্টর ফাইভ হয়ে নিউটাউনের দিকে যাওয়ার সময় বেনফিশ মোড়ের কাছে দুর্ঘটনার কবলে পড়ে। বেনফিশ ক্রস করে একটি প্রাইভেট গাড়িকে পাশ কাটাতে গিয়ে রাস্তার পাশের একটি গাছে ধাক্কা মারে। গাড়ির গতিবেগ এতটাই ছিল যে গাড়ির সামনের একটি অংশ পুরোপুরি দুমড়ে যায়। গাছটি উপরে পড়ে রাস্তার উপর। এই দুর্ঘটনার জন্য বাসের মধ্যে থাকা চালক সহ প্রায় আরও সাত জন যাত্রী আহত হয়েছেন।তাদেরকে বিধাননগর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে চিকিৎসার জন্য বাসের চালক তিনিও আহত হয়। 

ইতিমধ্যেই বাসটিকে আটক করেছে পুলিশ। এর ফলে সাময়িকভাবে যানজটের সৃষ্টি হয় ওই এলাকায়। দুর্ঘটনার জেরে দীর্ঘক্ষণ পথেই আটকে পড়েন অফিস ফেরত তথ্যপ্রযুক্তি কর্মীরা। বাস যাত্রীদের অভিযোগ বেপরোয়া গতিতে বাসটি চালানোর কারণেই এই দুর্ঘটনা। পরবর্তীতে নব-দিগন্ত ট্রাফিক গার্ডের পুলিশ বাসটি অন্যত্র সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে। তবে দুর্ঘটনা প্রসঙ্গে নিজের দোষ উড়িয়ে দিয়ে গাড়ির চালক মিন্টু ঘোষ বলেন, ”চারচাকাকে বাঁচাতে গিয়েই বিপত্তি। গাড়িটাকে বাঁচাতে গিয়ে বৃষ্টিতে বাসের চাকা স্লিপ করে। আমি একদমই জোরে গাড়ি চালাইনি। আস্তে আসছিলাম। কয়েক জনের মাথা ফেটেছে। কয়েক জনের আঘাত লাগে”।