Baguiati : খোলা জায়গায় প্রস্রাবের প্রতিবাদ বাস চালকের, যাত্রী বোঝাই বাসে হামলা রিকশা চালকদের, রক্তারক্তি বাগুইআটিতে

Baguiati : খোলা জায়গায় প্রস্রাবের প্রতিবাদ বাস চালকের, যাত্রী বোঝাই বাসে হামলা রিকশা চালকদের, রক্তারক্তি বাগুইআটিতে
হামলায় হাতে চোট পান বাস চালক

Baguiati : দুপুরবেলা ওই বাস চালক বাস নিয়ে হাওড়ার উদ্দেশে যাচ্ছিলেন। সেই সময় ভিআইপি রোডের কলেজ মোড়ে চার জন রিকশা চালক তাদের পথ আটকায়।

TV9 Bangla Digital

| Edited By: Sanjoy Paikar

Jun 21, 2022 | 9:44 PM

বাগুইআটি : রাস্তায় খোলা জায়গায় প্রস্রাব করছিল। প্রতিবাদ করেন বাস চালক ও কন্ডাক্টর। তার জেরেই দিনদুপুরে ওই বাস চালক ও কন্ডাক্টরের উপর হামলা চালাল কয়েকজন। লাঠি দিয়ে বাসে ভাঙচুর চালায়। সেইসময় বাসে যাত্রীরা ছিলেন। ভয়ে তাঁরা বাস থেকে নেমে পড়েন। তবে এক শিশু-সহ দুই জন যাত্রী আহত হয়েছে বলে জানা গিয়েছে। ঘটনাটি ভিআইপি রোডের কলেজ মোড়ে। দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে বাগুইহাটি থানার পুলিশ।

আক্রান্তদের বক্তব্য, বাগুইআটি ৪৪ নম্বর বাসস্ট্যান্ডের সামনে বসে কয়েকজন রিকশা চালক মদ্যপান করছিল। তারপর খোলা জায়গায় প্রস্রাব করে তারা। খোলা জায়গায় প্রস্রাব না করার জন্য তাদের বলেন বাস চালক ও কন্ডাক্টর। সেই সময় তারা সেখান থেকে চলে যায়।

দুপুরবেলা বাবুল শীল নামে ওই বাস চালক বাস নিয়ে হাওড়ার উদ্দেশে যাচ্ছিলেন। সেই সময় ভিআইপি রোডের কলেজ মোড়ে চার জন রিকশা চালক তাঁদের পথ আটকায়। ওই চার জনের হাতে বাঁশ ছিল। যাত্রী বোঝাই বাসে ভাঙচুর শুরু করে। বাসের সামনের কাচ ভেঙে যায়। ভয়ে যাত্রীরা হুড়মুড় করে বাস থেকে নামতে থাকেন। হামলায় বাস চালকের হাত কেটে যায়। আহত হয় এক শিশু-সহ দুই বাস যাত্রী।

এর পরই স্থানীয় মানুষজন বাসে ভাঙচুরকারী চার জনের মধ্যে দু’জনকে ধরে ফেলে। বাকি দু’জন পালিয়ে যায়। বাসে ভাঙচুর চালানো দু’জনকে গণপিটুনি দেয় উত্তেজিত জনতা। তারপর বাগুইহাটি থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। যদিও ধৃত দু’জনের দাবি, তাদের এক বন্ধু ডেকে এনেছিল। তারা কিছুই জানত না।

এই খবরটিও পড়ুন

স্থানীয় বাসিন্দারা বলছেন, সামনেই বাগুইআটি থানা। তারপরও কীভাবে দিনদুপুরে এখানে বসে মদ্যপান করে অভিযুক্তরা। যাত্রী বোঝাই বাসে হামলা চালানোয় বড় বিপদও ঘটতে পারত বলে আশঙ্কা প্রকাশ করেন তাঁরা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA