Park Circus Firing: বাইকে চেপে আসছিলেন, গুলি লাগতেই রাস্তায় লুটিয়ে পড়লেন রিমা; দেখুন হাড় হিম করা CCTV ফুটেজ

Park Circus Firing: যেখানে রিমার দেহ পড়ে ছিল, তার পাশেই এক বাড়ির সিসি ক্যামেরায় ধরা পড়েছে ওই মর্মান্তিক ঘটনা। সিসিটিভি ফুটেজের সময় অনুযায়ী, ঘটনাটি ঘটেছিল দুপুর ২ টো ২৭ মিনিটে।

| Edited By: | Updated on: Jun 11, 2022 | 4:07 PM

কলকাতা : পার্ক সার্কাসে শুক্রবার দুপুরে বাংলাদেশ ডেপুটি হাই কমিশনের অদূরেই গুলি চলেছিল। এলোপাথাড়ি গুলি চালিয়ে আত্মঘাতী হয়েছেন পুলিশকর্মী চোডুপ লেপচা। ওই এলোপাথাড়ি গুলিতে মৃত্যু হয়েছে হাওড়ার রিমা সিংয়ের। ঘটনার সময় ওই এলাকা দিয়েই একটি বাইকে চেপে যাচ্ছিলেন রিমা। সেই সময়েই ওই পুলিশকর্মীর সার্ভিস রাইফেলের গুলি লাগে তাঁর গায়ে। সঙ্গে সঙ্গে বাইক থেকে পড়ে যান রিমা। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। হাড় হিম করা সেই সিসিটিভি ফুটেজ TV9 বাংলার হাতে। ঘটনাস্থলের পাশেই এক বাড়ির সিসি ক্যামেরায় ধরা পড়েছে ওই মর্মান্তিক ঘটনা। সিসিটিভি ফুটেজের সময় অনুযায়ী, ঘটনাটি ঘটেছিল দুপুর ২ টো ২৭ মিনিটে।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে রিমা সিং গুলিবিদ্ধ হওয়ার কিছুসময় আগে রাস্তার আশপাশের কিছু মানুষ দৌড়াদৌড়ি শুরু করে দিয়েছিলেন। সম্ভবত ততক্ষণে এলোপাথাড়ি গুলি বর্ষণ শুরু করে দিয়েছিলেন ওই পুলিশকর্মী। রিমা সিং যে বাইকে চেপে যাচ্ছিলেন, তার আগেই রাস্তা দিয়ে একটি স্কুটি চলে যায়। ওই স্কুটির চালকও বার বার পিছন ঘুরে দেখছিলেন। বোঝার চেষ্টা করছিলেন, কী হচ্ছে। রাস্তার দুই পাশে গাড়ি দাঁড়িয়ে ছিল। সেই সময়ই দুপুর ২ টো ২৭ মিনিটে রাস্তা দিয়ে যাচ্ছিল রিমার বাইক। রিমা বাইকের পিছনে বসে ছিলেন। সামনে বসে একজন বাইক চালাচ্ছিলেন। সেই সময়েই ওই পুলিশকর্মীর গুলি গিয়ে লাগে তাঁর শরীরে। সঙ্গে সঙ্গে বাইক থেকে রাস্তায় পড়ে যান রিমা। রাস্তার উপরে পড়ে থাকে রিমার নিথর দেহ। নিমেষে ফাঁকা হয়ে যায় এলাকা। ঘটনার আকস্মিকতায় রাস্তার আশপাশে যাঁরা ছিলেন, তাঁরাও হতভম্ভ হয়ে যান।

ঘটনার সময় আতঙ্কে আশপাশের লোকেরা রাস্তার ধারেই এক জায়গায় লুকিয়ে পড়েন। রিমার দেহ মাটিতে লুটিয়ে পড়লে, প্রাণভয়ে তাঁরা সেখান থেকে বেরিয়ে অন্যত্র চলে যান। শুক্রবারের ঘটনায় রিমা সিং গুলিবিদ্ধ হওয়ার পর আত্মঘাতী হন ওই পুলিশকর্মীও। ঘটনায় জখম হয়েছেন আরও দুই জন।

Follow Us: