Roddur Roy: পাটুলি থানায় দায়ের হওয়া মামলায় রোদ্দুরকে ফের পুলিশি হেফাজতের নির্দেশ

Roddur Roy: পাটুলি থানায় দায়ের হওয়া মামলায় রোদ্দুরকে ফের পুলিশি হেফাজতের নির্দেশ
রোদ্দুর রায়

Youtuber: পুলিশ সূত্রে জানা গিয়েছে, হেয়ার স্ট্রিট, বটতলা, পাটুলি থানা ছাড়াও লেক থানা, বেলঘাটা থানা ও কাশীপুর থানায় মামলা দায়ের হয়েছে রোদ্দুরের বিরুদ্ধে।  

TV9 Bangla Digital

| Edited By: Angshuman Goswami

Jun 22, 2022 | 8:03 PM

কলকাতা: আবমাননাকর মন্তব্য, অশ্রাব্য ভাষা প্রয়োগের জন্য কলকাতার বিভিন্ন থানায় একাধিক মামলা দায়ের হয়েছে ইউটিউবার রোদ্দুর রায়ের নামে। এর মধ্যে একটি মামলায় বেশ কয়েক দিন পুলিশি হেফাজতে থাকার পর জামিন পেয়েছিলেন রোদ্দুর। কিন্তু অপর একটি মামলায় ফের তাঁকে ৭ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছিল আদালত। পাটুলি থানায় আরও একটি মামলা দায়ের হয়েছিল রোদ্দুরের বিরুদ্ধে। সেই মামলায় ফের বিতর্কিত এই ইউটিউবারকে ফের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আলিপুর আদালত। বুধবার এই নির্দেশ দিয়েছে। আগামী ২৬ জুন অবধি পুলিশি হেফাজতে রাখা হবে রোদ্দুরকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, হেয়ার স্ট্রিট, বটতলা, পাটুলি থানা ছাড়াও লেক থানা, বেলঘাটা থানা ও কাশীপুর থানায় মামলা দায়ের হয়েছে রোদ্দুরের বিরুদ্ধে।

সম্প্রতি এক ইউটিউব ভিডিয়োয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের বিরুদ্ধে কটূক্তি এবং অবমাননাকর মন্তব্য করার অভিযোগ উঠেছিল রোদ্দুরের বিরুদ্ধে। এর পর জাতীয় পতাকা, রবীন্দ্রসঙ্গীত, প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীকে অবমাননার অভিযোগ দায়ের হয়।

এই অভিযোগ দায়ের হওয়ার পরই গোয়া থেকে ৮ জুন গ্রেফতার করা হয় রোদ্দুরকে। ৯ জুন থেকে পুলিশি হেফাজতে ছিলেন তিনি। তার পর সোমবার ২ হাজার টাকার বন্ডে তাঁকে অন্তবর্তী জামিন দেয় ব্যাঙ্কশাল কোর্ট। কিন্তু একটি মামলায় জামিন পেলেও, অপর একটি মামলায় জেল হেফাজতের নির্দেশ দেয় আদালতে। যার জেরে জেলের বাইরে বের হতে পারেননি রোদ্দুর। বুধবার আলিপুর আদালতের নির্দেশের পর জেল থেকে ফের পুলিশি হেফাজতে নেওয়া হবে রোদ্দুরকে।

জেলের মধ্যেও চুপচাপ বসে নেই এই বিতর্কিত ইউটিউবার। জেলের মধ্যেই নিজের ভঙ্গিতে গান গাওয়া, হাসি মজা করার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। তাঁর সঙ্গে থাকাকর জেলের অন্য বন্দিরা নাজেহাল অবস্থা। জানা গিয়েছে, মাঝ রাতে জেলের মধ্যে রোদ্দুর অন্য বন্দিদের বলছেন, “এবার উঠে পড়ো ভাই। সবাই ওঠো। রাতে কেউ ঘুমোয় নাকি? চল তোমাদের গান শোনাই।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA