রাজ্যে করোনার বলি আরও এক চিকিৎসক

১৪ জানুয়ারি রাজ্য স্বাস্থ্যদফতর যে বুলেটিন জারি করেছে, তাতে এখনও অবধি করোনায় মৃত্যু হয়েছে ১০,০১০ জনের।

রাজ্যে করোনার বলি আরও এক চিকিৎসক
করোনার বলি চিকিৎসক মুক্তিপ্রসাদ দে।
Follow Us:
| Updated on: Jan 15, 2021 | 12:29 PM

কলকাতা: করোনায় (COVID-19) মৃত্যু হল আরও এক চিকিৎসকের। কোভিড-১৯ আক্রান্ত হয়ে গত ৪২ দিন বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন মুক্তিপ্রসাদ দে। বৃহস্পতিবার সেখানেই মৃত্যু হয় কৃষ্ণনগরের এই চিকিৎসকের। তিনি অ্যানেসথেটিস্ট ছিলেন। এই নিয়ে বাংলায় ৮৫ জনের উপরে চিকিৎসকের মৃত্যু হল করোনা সংক্রমণে।

খুব অল্প সময়ের ব্যবধানেই পরপর দুই চিকিৎসকের মৃত্যুসংবাদ এলো। বুধবার আরজি করের মাইক্রোবায়োলজির চিকিৎসক চক্রধর মাণ্ডিরও মৃত্যুর খবর মিলেছিল। করোনায় আক্রান্ত হ‌ওয়ার পরে হোম আইসোলেশনে ছিলেন তিনি। বাড়িতেই মৃত্যু হয় তাঁর। একদিনের মধ্যেও আরও একজনের মৃত্যু হল।

আরও পড়ুন: করোনার টিকা দিতে পারে অ্যাপোলো-আমরি-আরএন টেগোরও

কোভিড-১৯ অতিমারির সঙ্গে গত কয়েকমাস ধরে টানা লড়াই করছে গোটা দেশ। এই লড়াইয়ে প্রথম সারিতে থেকে নেতৃত্ব দিচ্ছেন চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিস। প্রাণের ঝুঁকি নিয়ে অন্যের সেবায় নিজেদের সমর্পণ করছেন তাঁরা। এই মৃত্য়ু তালিকা যেভাবে দীর্ঘ হচ্ছে তা সত্যিই উদ্বেগের। কারণ, বিপদ যে কেটে গিয়েছে তেমনটা তো নয়। ১৪ জানুয়ারি রাজ্য স্বাস্থ্যদফতর যে বুলেটিন জারি করেছে, তাতে এখনও অবধি করোনায় মৃত্যু হয়েছে ১০,০১০ জনের। এর মধ্যে একদিনেই মৃত্য়ু ১৭ জনের। রাজ্যে একদিনে আক্রান্তও হয়েছেন ৬৮০ জন।