Dharmendra Pradhan: দু’দিনের সফরে কাল কলকাতায় ধর্মেন্দ্র প্রধান, এবার ফোকাসে যাদবপুর

Dharmendra Pradhan: বুধবার ও বৃহস্পতিবার ম্যারাথন কর্মসূচি রয়েছে ধর্মেন্দ্র প্রধানের। বুধবার সকাল ১০ টায় যাদবপুর লোকসভা কেন্দ্রের কোর কমিটির সঙ্গে বৈঠক করার কথা রয়েছে তাঁর।

Dharmendra Pradhan: দু'দিনের সফরে কাল কলকাতায় ধর্মেন্দ্র প্রধান, এবার ফোকাসে যাদবপুর
ধর্মেন্দ্র প্রধান
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Aug 16, 2022 | 8:04 PM

কলকাতা : দুই দিনের সফরে ফের বঙ্গে আসছেন ধর্মেন্দ্র প্রধান। আগামিকাল (বুধবার) সকালেই কলকাতায় আসছেন তিনি। এবার তাঁর ফোকাসে যাদবপুর লোকসভা কেন্দ্র। দুই দিন ধরে একগুচ্ছ সাংগঠনিক কর্মসূচি রয়েছে তাঁর। প্রসঙ্গত, ২০২৪ সালের লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে এখন থেকেই প্রস্তুতি শুরু করে দিয়েছে পদ্ম শিবির। শুরু হয়েছে প্রভাস কর্মসূচি। দেশব্যাপী বিভিন্ন প্রান্তে মোট ১৪৪ টি লোকসভা কেন্দ্রকে চিহ্নিত করে, সেগুলির উপর বাড়তি নজর দিতে শুরু করেছে বিজেপি। এই লোকসভা কেন্দ্রগুলিতে সংগঠনকে আরও মজবুত করা জন্য দায়িত্ব দেওয়া হয়েছে দিল্লির বিভিন্ন নেতাদের। সেই মতো এবার যাদবপুর লোকসভা কেন্দ্রে আসছেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতা ধর্মেন্দ্র প্রধান।

বুধবার ও বৃহস্পতিবার ম্যারাথন কর্মসূচি রয়েছে ধর্মেন্দ্র প্রধানের। বুধবার সকাল ১০ টায় যাদবপুর লোকসভা কেন্দ্রের কোর কমিটির সঙ্গে বৈঠক করার কথা রয়েছে তাঁর। এরপর জেলার পদাধিকারী, বিধানসভা কেন্দ্রগুলির দায়িত্বে থাকা নেতা এবং মণ্ডল সভাপতিদের সঙ্গেও একটি বৈঠক করবেন তিনি। দুপুর সাড়ে ১২ টায় পুরভোটে যাঁরা প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন, তাঁদের সঙ্গে বৈঠক করার কথা রয়েছে ধর্মেন্দ্র প্রধানের। তারপর আইটি, সোশ্যাল মিডিয়া এবং যুব মোর্চার দায়িত্বে থাকা নেতাদের সঙ্গেও একটি বৈঠক করবেন তিনি। বিকেলে এলাকার বিভিন্ন বিশিষ্টজনদের সঙ্গেও আলোচনাচক্রে বসার কথা রয়েছে বিজেপি নেতার। সন্ধেয় বিপদতারিণী চণ্ডীবাড়ি মন্দির দর্শনে যাবেন তিনি এবং রাতে বিশিষ্ট ব্যবসায়ীদের সঙ্গে নৈশভোজ করার কথা রয়েছে তাঁর।

এই খবরটিও পড়ুন

এরপর বৃহস্পতিবারও একগুচ্ছ কর্মসূচি রয়েছে ধর্মেন্দ্র প্রধানের। সফরের দ্বিতীয় দিনে সকাল সাড়ে ৯ টায় নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনে যাবেন তিনি। তারপর যাদবপুর লোকসভা কেন্দ্রের নেতাদের সঙ্গ আরও একদফা বৈঠকে বসবেন তিনি। দুপুরে নতুন ভোটারদের সঙ্গে কথা বলবেন তিনি। বিকেলে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে এক কনফারেন্সেও যোগ দেওয়ার কথ রয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতার। সব মিলিয়ে যাদবপুর লোকসভা কেন্দ্রে ধর্মেন্দ্র প্রধানের এই কর্মসূচি ঘিরে জোর চর্চা চলছে রাজনৈতিক মহলে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla