Dilip Ghosh: ‘এতদিন মুখ্যমন্ত্রী চেষ্টা করতেন, গায়ে যাতে জল না লাগে’, চার্জশিট প্রসঙ্গে কটাক্ষ দিলীপের

Dilip Ghosh: দিলীপ ঘোষের দাবি, দুর্নীতি বা কেলেঙ্কারির কথা সবই জানেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ক্রমশ সবটা স্পষ্ট হয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন তিনি।

Dilip Ghosh: 'এতদিন মুখ্যমন্ত্রী চেষ্টা করতেন, গায়ে যাতে জল না লাগে', চার্জশিট প্রসঙ্গে কটাক্ষ দিলীপের
মমতাকে আক্রমণ দিলীপের
Follow Us:
| Edited By: | Updated on: Sep 21, 2022 | 10:40 AM

ধূপগুড়ি: নিয়োগ দুর্নীতি নিয়ে ইডি-র চার্জশিট পেশ হওয়ার পর সামনে এসেছে একের পর এক বিস্ফোরক তথ্য। দুর্নীতির জাল ঠিক কতদূর বিস্তৃত ছিল, তা অনেকটাই স্পষ্ট করা হয়েছে চার্জশিটে। সেই প্রসঙ্গেই এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন বিজেপির কেন্দ্রীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তাঁর দাবি মুখ্যমন্ত্রী আর কোনও অভিযোগ থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে পারবেন না। ক্রমশ শাসক দলের ভূমিকা স্পষ্ট হয়ে যাচ্ছে বলেও মন্তব্য করেছেন তিনি।

মঙ্গলবার মালবাজারে জনসংযোগ কর্মসূচিতে যোগ দিয়েছিলেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। আর সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রীর অবস্থা লালুপ্রসাদের মতো হবে বলে কটাক্ষ করলেন তিনি।

ইডির চার্জশিটে উল্লেখ করা হয়েছে, অর্পিতা মুখোপাধ্যায় তদন্তকারীদের জানিয়েছেন, টাকা পার্থ চট্টোপাধ্যায়ের। এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, ‘এখন ধীরে ধীরে পরিষ্কার হচ্ছে, অর্পিতা বলছেন পার্থর টাকা। মুখ্যমন্ত্রী সব জানেন। লোকের সামনে সব পরিষ্কার হয়ে যাচ্ছে। দিলীপের কথায়, এতদিন মুখ্যমন্ত্রী নিজেকে বাঁচানোর চেষ্টা করতেন। গায়ে যাতে জল না লাগে। এখন তো জল পুরো মাথায় ঢেলে দেওয়া হয়েছে।’ ধীরে ধীরে সব বের হবে। দেশের সংবিধান এবং আদালতের ওপর ভরসা রাখা উচিত বলে মন্তব্য করেছেন তিনি।

পাশাপাশি, রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়েও শাসক দলকে কাঠগড়ায় তুলেছেন তিনি। তাঁর দাবি, তৃণমূলের মধ্যেই রয়েছেন দুষ্কৃতীরা, তাই পুলিশ কোনও ব্যবস্থা না করায় সিবিআই তদন্ত করতে হচ্ছে। দিলীপ আরও বলেন, ‘সরকার এখন নিজেকে বাঁচানোর জন্য ব্যস্ত, নেতা বাঁচাও, পরিবার বাঁচাও, সরকার বাঁচাও- এখন এই চলছে। সাধারণ মানুষকে কে বাঁচাবে?’

মঙ্গলবার তিনি মালবাজারের তুরিবাড়ি পাথরঝোরা চা বাগানে যান। সেখানে চা শ্রমিকদের নানা সমস্যার কথা শোনেন তিনি। এরপর স্থানীয় মন্দিরে পুজোও দেন দিলীপ ঘোষ। মূলত চা বাগানের শ্রমিকদের সঙ্গে জনসংযোগ করতেই উত্তরবঙ্গে গিয়েছিলেন দিলীপ ঘোষ। বুধবার থেকে ডুয়ার্সের লাটাগুড়িতে একটি বেসরকারি রিসর্টে শুরু হচ্ছে দু দিনের প্রশিক্ষণ শিবির। সেখানে ৬ রাজ্যের বিজেপি কার্যকর্তাদের পাশাপাশি তিনজন কেন্দ্রীয় মন্ত্রী উপস্থিত থাকারও কথা রয়েছে।