DumDum Coucillor: চাকরি দেওয়ার নামে আর্থিক প্রতারণার অভিযোগ, ‘শিক্ষামন্ত্রী ঘনিষ্ঠ’ তৃণমূল কাউন্সিলরের নামে পোস্টার

DumDum Coucillor: বরুণ দক্ষিণ দমদম পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। তিনি আবার শিক্ষামন্ত্রীর ঘনিষ্ঠ বলে স্থানীয় বাসিন্দাদের দাবি।

DumDum Coucillor: চাকরি দেওয়ার নামে আর্থিক প্রতারণার অভিযোগ, 'শিক্ষামন্ত্রী ঘনিষ্ঠ' তৃণমূল কাউন্সিলরের নামে পোস্টার
কাউন্সিলরের নামে পোস্টার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2022 | 12:53 PM

কলকাতা: তৃণমূল কংগ্রেসের কউন্সিলরের বিরুদ্ধে পোস্টার পড়ল। টেটে চাকরি পাইয়ে দেওয়ার অভিযোগে লক্ষ লক্ষ টাকা হাতানোর অভিযোগ তুলে পোস্টার পড়েছে, চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ দমদম পুরসভা এলাকায়। বুধবার সকালে দক্ষিণ দমদম এলাকার ১৭ নম্বর ওয়ার্ডে সকালে কাউন্সিলরের নাম করে লেখা পোস্টারগুলি পড়ে।

বরুণ দক্ষিণ দমদম পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। তিনি আবার শিক্ষামন্ত্রীর ঘনিষ্ঠ বলে স্থানীয় বাসিন্দাদের দাবি। শেঠ বাগান ও লালবাগান এলাকায় তাঁর ওয়ার্ড অফিসে ও ওয়ার্ডের বিভিন্ন জায়গায় ‘বরুণ নন্দী দূর হঠো’ লেখা পোস্টার পড়ায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। কে বা কারা ওই সব পোস্টার লাগিয়েছে তা এখনও জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, বরুণ নন্দীর বিরুদ্ধে আগেও এই অভিযোগ তুলেছিলেন বেশ কয়েকজন স্থানীয় বাসিন্দা। এলাকারই বেশ কয়েকজনকে চাকরি দেওয়ার নাম করে টাকা আত্মসাৎ করার অভিযোগ তোলেন স্থানীয় বাসিন্দারা। তারপর দেখা গেল আচমকাই পোস্টার তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে। রাতের অন্ধকারে কে বা কারা এই পোস্টার বরুণ নন্দীর ওয়ার্ড অফিসের মধ্যে মনীষীদের ছবিতে পোস্টার, এবং বিস্তীর্ণ এলাকায় ফেলল এখনো পর্যন্ত জানা যায়নি।

বরুণ নন্দী বলেন, “আমি জানি না কী ধরনের পোস্টার পড়েছে। তবে এগুলি মিথ্যা। আমি নাম করেই বলতি পারি, গৌতম সাহা মণ্ডল যে সব অভিযোগ করছেন, তিনি অসুস্থ। তাঁর একটা ক্ষোভ থাকবেই। দলের টিকিট না পেয়ে এসব অনেকেই করেন। ”

অন্যদিকে, বিজেপি নেতা বিমল শঙ্কর নন্দ বলেন, “বুঝতে হবে ওদের দলের মধ্যেই ব্যাপক ক্ষোভ তৈরি হয়েছে। কে কাকে ঠকাচ্ছে, সেটা সামনে আসবে। সবাই সবাইকে সন্দেহ করছে। ” পার্থ ইস্যুতে এমনিতেই শাসকশিবির অস্বস্তিতে। দলের দুই বিধায়ককে ইতিমধ্যেই তলব করেছে সিবিআই। তারপর এভাবে কাউন্সিলরদের নামে পোস্টার পড়ায় স্বাভাবিকভাবেই অস্বস্তিতে দল।