Durga Puja TMC: পুজোর ফিতে কাটতে গিয়েই ধাক্কাধাক্কি, প্রকাশ্যে উত্তর কলকাতার তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব

Durga Puja TMC: প্রকাশ্যে উত্তর কলকাতার তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব আর তাতেই আবার অস্বস্তিতে তৃণমূল। পাথুরিয়া ঘাটা ২৮ নম্বর ওয়ার্ড এর ঘটনা।

Durga Puja TMC: পুজোর ফিতে কাটতে গিয়েই ধাক্কাধাক্কি,  প্রকাশ্যে উত্তর কলকাতার তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব
পুজো নিয়ে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2022 | 1:55 PM

কলকাতা: পুজোর উদ্বোধনে ফিতে কাটতে গিয়ে কার্যত ধস্তাধস্তিতে জড়ালেন তৃণমূল বিধায়ক ও প্রাক্তন বিধায়কের স্বামী। সেই ভিডিয়ো হয়েছে ভাইরাল। প্রকাশ্যে উত্তর কলকাতার তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব  আর তাতেই আবার অস্বস্তিতে তৃণমূল। পাথুরিয়া ঘাটা ২৮ নম্বর ওয়ার্ড এর ঘটনা।

২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইলোরা সাহার পৌরহিত্যে একটি পুজো উদ্বোধনের অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। উপস্থিত ছিলেন কলকাতার তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। সঙ্গে ছিলেন জোড়াসাঁকোর তৃণমূল বিধায়ক বিবেক গুপ্ত আর প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর স্বামী তৃণমূল নেতা সঞ্জয় বক্সী।

একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, তাতে দেখা যাচ্ছে, ফিতে কাটার সময়েই বিবেক হুপ্ত ও সঞ্জয় বক্সী কাঁচি ধরা নিয়ে ধাক্কাধাক্কি করছেন। বিবেক গুপ্ত জোড়াসাঁকো বিধানসভা থেকে তৃণমূলের টিকিটে জিতেছেন। এর আগে এখানে বিধায়ক ছিলেন স্মিতা বক্সী। তাঁর স্বামীও দীর্ঘদিনের তৃণমূল নেতা। বিবেক গুপ্তের ঘনিষ্ঠ মহল বলছে, একুশের নির্বাচনে স্মিতা বক্সী টিকিট না পাওয়ার পর থেকেই একটা চাপা বিবাদ তৈরি হয়েছিল। নানা কাজে স্মিতা ও তাঁর স্বামী অসহযোগিতা করছিলেন বলে অভিযোগ। যদিও এদিনের ঘটনা প্রসঙ্গে প্রতিক্রিয়া নিতে ফোন করা হলে, তিনি ফোন তোলেননি।

অন্যদিকে স্মিতার স্বামী বলেন, “কিছু বলার নেই। যা হচ্ছে লোকে তা দেখছেন। আমার দুর্ভাগ্য যিনি এটা করেছেন, তিনি আমারই দলের লোক। এই নিয়ে বিশেষ কিছু বলার নেই।”

অন্যদিকে, ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইলোরা সাহা বলেন, “এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক। তবে যেটা ঘটেছে, সেটা নিতান্তই তাঁদের ব্যক্তিগত ব্যাপার। এর সঙ্গে দলের কোনও যোগ নেই। দলে এর প্রভাব পড়বে না।”