Car Fire: রাজাবাজারে ভিক্টোরিয়া কলেজের সামনে গাড়িতে আগুন

Rajabazar: প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, রাজাবাজার থেকে যে রাস্তা শ্যামবাজারের দিতে যাচ্ছে, সেই দিকে যাচ্ছিল গাড়িটি। হঠাৎ সেই গাড়িতে আগুন জ্বলতে দেখেন স্থানীয় বাসিন্দারা।

Car Fire: রাজাবাজারে ভিক্টোরিয়া কলেজের সামনে গাড়িতে আগুন
গাড়ি জ্বলছে আগুন
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2022 | 1:44 PM

কলকাতা: রাজাবাজারে গাড়িতে লাগল আগুন। রাজাবাজারে রাস্তার উপর গাড়িতে দাউ দাউ করে আগুন জ্বলতে থাকে। এর জেরে ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। দমকল এসে গাড়ির আগুন নেভানোর চেষ্টা করছে।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, রাজাবাজার থেকে যে রাস্তা শ্যামবাজারের দিতে যাচ্ছে, সেই দিকে যাচ্ছিল গাড়িটি। হঠাৎ সেই গাড়িতে আগুন জ্বলতে দেখেন স্থানীয় বাসিন্দারা। দাউ দাউ করে গাড়িতে জ্বলছিল আগুন। জানা গিয়েছে, আগুন লাগার সময় গাড়িতে এক ব্যক্তি ছিলেন। আগুন জ্বলে উঠতেই তিনি কোনও মতে গাড়ি থেকে বেরিয়ে চলে আসেন তিনি। তার পর গোটা গাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় দমকলের কর্মীরা। কিন্তু দমকল আগুন নেভানোর কাজ করলেও গাড়িটি ভস্মীভূত হয়ে গিয়েছে।

তবে কী করে গাড়িতে আগুন লাগল সে ব্যাপারে এখনও কিছু জানা সম্ভব হয়নি। দমকলকর্মীরা গাড়িতে আগুন লাগার কারণ খতিয়ে দেখছেন বলে জানা গিয়েছে। শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। আগুন লাগা গাড়ির মালিক টিভি৯ বাংলাকে বলেছেন, “প্রথমে গাড়ি থেকে আছমকা ধোঁয়া বেরচ্ছিল। তা দেখেই আমি গাড়ি থামিয়ে দিই। তার পর আগুন লেগে যায়। আমি খুব ভয় পেয়েছি।” গাড়িতে আগে থেকে কোনও সমস্যা ছিল না বলে জানিয়েছেন তিনি। গাড়ির আগুন নিয়ন্ত্রণে এনেছে দমকলকর্মীরা। কিন্তু গাড়িটি সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গিয়েছে। তবে গাড়ির মালিক এবং চালক ঘটনায় আহত হননি।