Garfa Body: ফাঁকা ফ্ল্যাটে বৃদ্ধের ঘরে রোজই আসত সঙ্গিনী, গড়ফার অবসরপ্রাপ্ত চাকরিজীবীর কীর্তিতে তাজ্জব পড়শিরা

Garfa Body: ফাঁকা ফ্ল্যাটে বৃদ্ধের ঘরে রোজই আসত সঙ্গিনী, গড়ফার অবসরপ্রাপ্ত চাকরিজীবীর কীর্তিতে তাজ্জব পড়শিরা
খুন করে আত্মঘাতী বৃদ্ধ

Garfa Body: মঙ্গলবার সন্ধ্যায় বালিগঞ্জ ও ঢাকুরিয়া স্টেশনের মাঝখানে রেল লাইনের একটি দেহ উদ্ধার হয়। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ওই দেহটি গোবর্ধন শেঠের।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Jun 22, 2022 | 1:00 PM

কলকাতা: রেললাইনের মাঝ থেকে উদ্ধার এক ব্যক্তির দেহ। ক্ষতবিক্ষত। প্রত্যক্ষদর্শীদের দাবি অনুযায়ী, আত্মঘাতী হয়েছেন ওই ব্যক্তি। সেই ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে, যে ব্যক্তির দেহ উদ্ধার হয়েছে, তাঁরই ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে আরও একটি দেহ, সেটি মহিলার। গড়ফায় দুটি দেহ উদ্ধার করে রহস্য দানা বেঁধেছে।

মঙ্গলবার সন্ধ্যায় বালিগঞ্জ ও ঢাকুরিয়া স্টেশনের মাঝখানে রেল লাইনের একটি দেহ উদ্ধার হয়। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ওই দেহটি গোবর্ধন শেঠের। এরপর এই মৃত্যুর তদন্তে নেমে পুলিশের হাতে উঠে আসে আরও চাঞ্চল্যকর তথ্য। গোবর্ধনের ফ্ল্যাট গড়ফার শরৎ বোস কলোনিতে। তাঁর ফ্ল্যাটে তল্লাশি চালাতে গিয়ে এক মহিলার দেহ উদ্ধার হয়। শান্তি সিং নামে ওই মহিলার বাড়ি বেলেঘাটায়।

পুলিশের অনুমান, গোবর্ধন ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন। তাঁর মোবাইল থেকে একটি নম্বর পায় পুলিশ। সেটি শান্তি সিংয়ের দিদি মৌসুমীর। তিনি পুলিশকে জানিয়েছেন, গোবর্ধন মঙ্গলবার বিকেলে তাঁকে টেলিফোন করে জানান, শান্তিকে তিনি খুন করেছেন। তারপর ফোন কেটে দেন তিনি। আর কোনওভাবেই গোবর্ধনের সঙ্গে যোগাযোগ করতে পারেননি তিনি। পরে পুলিশের থেকে গোবর্ধনের দেহ উদ্ধারের খবর পান মৌসুমী।

পুলিশ জানতে পেরেছে, শান্তি প্রায়শই গোবর্ধনের ফ্ল্যাটে যেতেন। মঙ্গলবারও শান্তি ওই ফ্ল্যাটে গিয়েছিলেন বলে পুলিশ প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করে জানতে পেরেছে।

এই খবরটিও পড়ুন

শান্তির সঙ্গে গোবর্ধনের কী সম্পর্ক ছিল, গোবর্ধনের পরিবারের কোনও সদস্য রয়েছেন কিনা, তিনি আদৌ বিবাহিত ছিলেন কিনা, এই সব দিকগুলি খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA