Arpita Mukherjee: নাকতলার উদয়ন সঙ্ঘের পুজোর ‘মুখ’ হতে কত টাকা নিয়েছিলেন অর্পিতা?

Arpita Mukherjee: ইডি সূত্রে খবর, গতকাল জেরায় অর্পিতার কাছে জানতে চাওয়া হয় নাকতলা উদয়ন সংঘের পুজোর মুখ হওয়ার জন্য কত টাকা পেয়েছিলেন।

Arpita Mukherjee: নাকতলার উদয়ন সঙ্ঘের পুজোর 'মুখ' হতে কত টাকা নিয়েছিলেন অর্পিতা?
ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2022 | 1:46 PM

কলকাতা: নাকতলার উদয়ন সঙ্ঘের পুজোর মুখ হয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়। পুজোর মুখ হওয়ার জন্য তিনি কত টাকা নিয়েছিলেন, সেই প্রশ্ন উঠছিল। ইডি-র জেরায় সেই প্রশ্নও উঠে আসে। তার উত্তরও দেন অর্পিতা মুখোপাধ্যায়। তাঁর বক্তব্য, “পুজোর মুখ হওয়ার জন্য আমি এক টাকাও নিইনি। নাকতলা পুজো কমিটি আমায় তাদের পুজোর মুখ করে সম্মানিত করেছিল।”

ইডি সূত্রে খবর, গতকাল জেরায় অর্পিতার কাছে জানতে চাওয়া হয় নাকতলা উদয়ন সংঘের পুজোর মুখ হওয়ার জন্য কত টাকা পেয়েছিলেন।

সূত্রের খবর, ইডি আধিকারিকরা এই প্রশ্ন করতেই দৃশ্যত রেগে যান অর্পিতা। সূত্রের খবর তিনিই নাকি ইডি আধিকারিকদের পাল্টা প্রশ্ন করেন, “পুজোর মুখ হওয়ার জন্য টাকা কেন নেব? এটা আমার কাছেই অত্যন্ত সম্মানের।” তারপরই তিনি বলেন, “ওরা যখন আমায় প্রস্তাব দিয়েছিল তখন ঘাবড়ে গিয়েছিলাম। পরে রাজি হই। আপনারা দেখে নিতে পারেন আমি টাকা নিয়েছিলাম কিনা!”

পার্থ-অর্পিতার গ্রেফতারির পর একের পর এক অভিযান চালিয়ে যাচ্ছেন ইডির গোয়ান্দারা। কোথাও কোটি কোটি টাকা উদ্ধার হচ্ছে, তো কোথাও গুরুত্বপূর্ণ নথি বাজেয়াপ্ত হচ্ছে। মূলত অর্পিতার একাধিক ফ্ল্যাট থেকেই উদ্ধার হয়েছে কোটি কোটি টাকা। ডায়মন্ড সিটি ও বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া টাকার পরিমাণ ৫১ কোটি ছাড়িয়েছে। নামে বেনামে একাধিক সম্পত্তির হদিশ মিলেছে। ইডি আধিকারিকরা আর পাঁচটা প্রশ্নের মতোই স্বাভাবিকভাবে নাকতলার উদয়ন সঙ্গের পুজো প্রসঙ্গ উঠে আসে। তাতে একটু বিরক্তবোধও করেছিলেন অর্পিতা মুখোপাধ্যায়।