Newtown Kidnapping: মাংস কিনতে গিয়েছিলেন, বাড়ির বউয়ের ‘গুম’ হওয়ার পিছনে মুরগির দোকান-মালিকের ভূমিকা দেখছে পরিবার

Newtown Kidnapping: মাংস কিনতে গিয়েছিলেন, বাড়ির বউয়ের 'গুম' হওয়ার পিছনে মুরগির দোকান-মালিকের ভূমিকা দেখছে পরিবার
অপহরণের অভিযোগে উত্তেজনা নিউটাউনে

Newtown Kidnapping: অভিযোগ, তাঁকে দোকানে ঢুকতে দেখা যায় কিন্তু বেরোতে কেউ দেখেননি। বাড়িতে রাতে না পৌঁছলে চারিদিকে খোঁজ শুরু করে কিন্তু আজও কোনও খোঁজ পাওয়া যায়নি।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Jun 22, 2022 | 2:07 PM

কলকাতা: সুদের পাওনা টাকা আনতে গিয়ে রহস্য জনকভাবে নিখোঁজ মহিলা। বছর চল্লিশের মহিলার নাম ননিবালা গাইন । গত ১৯ তারিখ থেকে নিখোঁজ হয় ওই মহিলা। নিউটাউনের গৌরাঙ্গনগর অটো স্ট্যান্ডের কাছে একটি মাংসের দোকানে যান টাকা আনতে। তারপর থেকে আর খোঁজ নেই ওই মহিলার। এখনও পর্যন্ত খুঁজে না পাওয়ায় গৌরাঙ্গনগর অটোস্ট্যান্ডের রাস্তা অবরোধ করলেন এলাকাবাসী। ঘটনার তদন্তে নিউটাউন থানার পুলিশ।

গত ১৯ তারিখ রাতে সুদের পাওনা টাকা আনতে যান শুলংগুঁড়ি দক্ষিণ পাড়ার বাসিন্দা ননিবালা গাইন। অভিযোগ, গৌরাঙ্গনগর অটোস্ট্যান্ডের কাছে বিনয় মণ্ডল ও মৃন্ময় মণ্ডলের মুরগির দোকান রয়েছে। ব্যবসার জন্য প্রায় ১ লক্ষ ৮০ হাজার টাকা নেয় বলে অভিযোগ। সেই টাকা আনতে যান।

কিন্তু অভিযোগ, তাঁকে দোকানে ঢুকতে দেখা যায় কিন্তু বেরোতে কেউ দেখেননি। বাড়িতে রাতে না পৌঁছলে চারিদিকে খোঁজ শুরু করে কিন্তু আজও কোনও খোঁজ পাওয়া যায়নি। ইতিমধ্যেই নিউটাউন থানার পুলিশ মুরগির দোকানে থাকা বিনয় মণ্ডল ও মৃন্ময় মণ্ডলকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কোথায় গেলেন ওই মহিলা, সেই নিয়ে আতঙ্কে পরিবার-সহ প্রতিবেশীরা। পরিবারের অভিযোগ, ওই মহিলাকে ‘গায়েব’ করে দেওয়া হয়েছে তাঁকে। এদিকে আজও খুঁজে না পাওয়ায় রাস্তা অবরোধ করে এলাকা বাসি। ঘটনাস্থলে নিউটাউন থানার পুলিশ।

পরিবারের অভিযোগ, “কোনও ফোনও তো আসেনি আমাদের কাছে। কিছুই বুঝে উঠতে পারছি না। অপহরণ করা হয়নি নিশ্চিত। গুম করে দেওয়া হতে পারে। টাকা চাইতে যাওয়ায় কারোর রোষের শিকার হয়েছে।”

এই খবরটিও পড়ুন

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, এখনও পর্যন্ত তেমন কোনও সূত্র খুঁজে পাওয়া যায়নি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA