কাকভোরে ছেলেকে নিয়ে আবাসন থেকে বেরোন, নিউটাউনের খালে বধূর পচাগলা দেহ! খোঁজ নেই ২ বছরের শিশুর

নিউটাউনের যাত্রাগাছি বাগজোলা খালে উদ্ধার বধূর দেহ। তবে এখনও খোঁজ নেই শিশুটির। নিউটাউনের (Newtown) এই ঘটনায় বাড়ছে রহস্য।

কাকভোরে ছেলেকে নিয়ে আবাসন থেকে বেরোন, নিউটাউনের খালে বধূর পচাগলা দেহ! খোঁজ নেই ২ বছরের শিশুর
ছবি- পরিবারের তরফে
Follow Us:
| Updated on: May 07, 2021 | 5:26 PM

কলকাতা: ভোর ৪ টা ৫৪ মিনিট। আবাসন থেকে বছর দুয়েকের ছেলেকে কোলে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন ৩৪ বছরের গৃহবধূ। তারপর থেকে আর খোঁজ মিলছিল না তাঁর। নিউটাউনের সেই বধূরই দেহ উদ্ধার হল যাত্রাগাছি বাগজোলা খালের ধারে। মৃতের নাম আরতি কুমার। তাঁকে শণাক্ত করেছেন স্বামী রাকেশ কুমার, যিনি পেশায় ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার। তবে এখনও পর্যন্ত খোঁজ নেই শিশুটির। নিউটাউনের (Newtown) এই ঘটনায় বাড়ছে রহস্য।

বৃহস্পতিবার নিউটাউন যাত্রাগাছি বাগজোলা খাল থেকে একটি পচাগলা মৃত দেহ উদ্ধার হয়। সন্ধ্যায় তাঁর নাম পরিচয় জানতে পারে নিউটাউন থানার পুলিশ। জানা যায়, মৃত মহিলার নাম আরতি কুমার। স্বামী রাকেশ কুমার নিউটাউন চন্ডীবেড়িয়া এলাকায় একটি আবাসনের বাসিন্দা।

এরপর ঘটনার তদন্তে নামে পুলিশ। দেখা যায়, আরতি চলতি মাসের চার তারিখ অর্থাৎ গত মঙ্গলবার ভোর পাঁচটা নাগাদ তাঁর দু বছরের বাচ্চাকে নিয়ে আবাসন থেকে বেরিয়ে যান। আবাসনের সিসিটিভিতে ধরা পড়ে সেই ছবি। পাঁচ তারিখ নিউটাউন থানায় নিখোঁজ ডায়েরি করে পরিবার। বৃহস্পতিবার খাল থেকে তাঁর মৃত দেহ উদ্ধার হয়। কিন্তু দু’বছরের বাচ্চার কোনও খোঁজ পাওয়া যায়নি। শুক্রবার সকালে সেই খালে বাচ্চার খোঁজে ডুবুরি নামিয়ে তল্লাশি চালানো হয়। কিন্তু খোঁজ পাওয়া যায়নি। তবে কোথায় গেল সেই বাচ্চা তদন্তে নিউটাউন থানার পুলিশ।

আরও পড়ুন: ‘অক্সিজেন চাই, তা না হলে আগামী ৭ দিনে মারাত্মক হবে বাংলার পরিস্থিতি’, কেন্দ্রকে চিঠি লিখলেন উদ্বিগ্ন মমতা

পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গিয়েছে, আরতির পরিবারের সমস্যা ছিল। নানা কারণে অশান্তি লেগে থাকত। সে কারণে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন আরতি। কিছুদিন ধরে তাঁর ছেলেরও শরীর খারাপ হয়েছিল। তবে এর পিছনে কী কারণ থাকতে পারে, এটি আদৌ আত্মহত্যা নাকি খুন, তা খতিয়ে দেখছে পুলিশ। তবে স্বামীর অভিযোগ, ছেলেকে অপহরণ করে স্ত্রীকে খুন করেছে কেউ। তদন্তে নিউটাউন থানার পুলিশ।