পার্ক হোটেলে মহিলাদের নামে ঘর বুক করেই চলত সেক্স র‍্যাকেট! বসত মদ-গাঁজার আসর

Park Hotel: পুলিশ জানতে পেরেছে হোটেলের রুম ভাড়া করতেন কয়েকজন। তারপর রাত বাড়লে রুমের বাইরে করিডরে ডিজে বাজিয়ে চলত পার্টি। গত কয়েকদিন ধরেই চলছিল এসব।

পার্ক হোটেলে মহিলাদের নামে ঘর বুক করেই চলত সেক্স র‍্যাকেট! বসত মদ-গাঁজার আসর
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2021 | 7:20 PM

কলকাতা: করোনা পরিস্থিতিতে বিধি-নিষেধ এখনও পুরোপুরি তুলে নেওয়া হয়নি। তার মধ্যেই পার্ক হোটেলে রাতভর চলছিল পার্টি। ইতিমধ্যেই সেই পার্টি থেকে ৩৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আর এ বার পার্ক হোটেলের ওই ঘটনার তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। কারা এই ধরনের পার্টি চালাচ্ছে, তা জানতে গিয়ে পুলিশ জানতে পেরেছে মহিলাদের নামে ঘর ভাড়া নেওয়া হত ওই হোটেলে। মদ-গাঁজার আসর বসত, চলত দেদার সেক্স র‍্যাকেট।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এক-দু’দিন নয়, গত কয়েক সপ্তাহ ধরে এই ধরনের পার্টি চলছিল। সপ্তাহান্তে পার্টিগুলো হত পার্ক হোটেলের ঘরে। বিভিন্ন পেশার মানুষ সেখানে যোগ দিত। মহিলাদের নামে ঘর বুক করেই চলত সেক্স র‍্যাকেট। করোনাকালে বিধি-নিষেধ না মেনে কী ভাবে এই ধরনের কার্যকলাপ শহরের বুকে চলছিল, তা জানার চেষ্টা করছে পুলিশ।

গতকাল ৩৭ জনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবদ শুরু  করেছে পুলিশ। তাঁদের কাছ থেকে উদ্ধার হয়েছে দুটি গাড়ি। এছাড়াও ডিজের বিভিন্ন সামগ্রী। ধৃতদের বিরুদ্ধে বিপর্যয় মোকাবিলা আইনেও ব্যবস্থা নেওয়া হয়েছে। এই ঘটনা শহরের বুকে আরও একবার বেপরোয়াদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল বলে মনে করছেন পুলিশ কর্তারা। আরও পড়ুন: পিএসির চেয়ারম্যান মুকুল কেন, সদলবলে আবারও রাজ্যপালের কাছে যাচ্ছেন শুভেন্দু

কড়াকড়িকে বুড়ো আঙুল দেখিয়ে মাঝ রাতেও ডিজে বাজিয়ে পার্টি চলত। খবর পেয়ে হোটেলে তল্লাশি চালায় পুলিশ। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে ৩৭ জনকে। রাজ্য সরকার রেস্তোরাঁ, হোটেল খোলার নির্দেশ দিয়েছে ঠিকই, সেটি এই ব্যবসার সঙ্গে যুক্ত মানুষের কর্মসংস্থানের কথা ভেবে, কিন্তু তা বলে পার্টি! তা কোনও ভাবেই মানা যায় না, বলছেন পুলিশ কর্তাদেরই একাংশ।