Murder In Bhawanipore: ভবানীপুরে গুজরাটি দম্পতি খুন কাণ্ডে উত্তরপ্রদেশ থেকে গ্রেফতার আরও ১, অধরা মূল অভিযুক্ত

Murder In Bhawanipore: গত বৃহস্পতিবারই সাংবাদিক বৈঠক করে গ্রেফতারির খবর জানান কলকাতার পুলিশ কমিশনার বিনীত কুমার গোয়েল। তিনি স্পষ্ট করেন, আর্থিক লেনদেন সংক্রান্ত সমস্যার জেরেই খুন হতে হয়েছে গুজরাটি দম্পতিকে।

Murder In Bhawanipore:  ভবানীপুরে গুজরাটি দম্পতি খুন কাণ্ডে উত্তরপ্রদেশ থেকে গ্রেফতার আরও ১, অধরা মূল অভিযুক্ত
ভবানীপুরে জোড়া খুনে গ্রেফতার আরও ১ (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 11, 2022 | 12:06 PM

কলকাতা: ভবানীপুরে জোড়া খুনের ঘটনায় গ্রেফতার আরও এক। ধৃতের নাম বিশাল। পুলিশ সূত্রে খবর, অভিযুক্তকে উত্তরপ্রদেশ থেকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, খুনের সময়ে অকুস্থলে উপস্থিত ছিল বিশাল। তবে তার ভূমিকা কী ছিল, সেটাই এখনই তদন্তের স্বার্থে স্পষ্ট করতে চাননি তদন্তকারীরা। এই নিয়ে মোট চার জনকে গ্রেফতার করল পুলিশ। আগেই তিন জনকে গ্রেফতার করা হয়েছিল। ধৃত তিন জনের নাম রত্নাকর নাথ, সুবোধ সিংহ ও যতীন মেহতা।

গত বৃহস্পতিবারই সাংবাদিক বৈঠক করে গ্রেফতারির খবর জানান কলকাতার পুলিশ কমিশনার বিনীত কুমার গোয়েল। তিনি স্পষ্ট করেন, আর্থিক লেনদেন সংক্রান্ত সমস্যার জেরেই খুন হতে হয়েছে গুজরাটি দম্পতিকে। এই ঘটনায় মূল অভিযুক্ত হিসাবে উঠে আসছে দীপেশ নামে এক যুবকের কথা। তিনি এখনও অধরা। জানা যাচ্ছে, দীপেশ নিহত ব্যবসায়ী অশোক জে শাহর মেজো জামাইয়ের বন্ধু। দীপেশ ২০১৯ সালে অশোকের কাছ থেকে এক লক্ষ টাকা ধার নিয়েছিলেন। কিছু টাকা শোধ করেছিলেন তিনি। কিছু টাকা বাকি ছিল। সেই টাকা ফেরত চেয়েছিলেন অশোক। তা নিয়েই বচসা।

সিপি জানিয়েছেন, খুনের পরিকল্পনা নিয়েই ধৃতরা এসেছিল। তাদের মধ্যে সুবোধ বাদ দিয়ে বাকিদের সে অর্থে ক্রিমিন্যাল রেকর্ড নেই। তবে কয়েক মাস আগে অন্য একটি মামলায় সুবোধকে গ্রেফতার করেছিল পুলিশ। সিসিটিভি ফুটেজ-সহ একাধিক পারিপার্শ্বিক তথ্য প্রমাণের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে তাদের। প্রসঙ্গত, গত সপ্তাহেই ভবানীপুরে খুন হতে হয় গুজরাটি ব্যবসায়ী দম্পতি অশোক জে শাহ ও রশ্মিতা শাহকে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বুধবার নিহত দম্পতির মেয়ের সঙ্গে দেখা করতে যান। পুলিশমন্ত্রী তথা মুখ্যমন্ত্রী আগেই ইঙ্গিত দিয়েছিলেন, এই ঘটনায় পরিচিত কেউই জড়িত। তদন্ত যত এগোতে থাকে, জট খুলতে থাকে। দীপেশ ব্যবসায়ীর পূর্ব পরিচিত। আর তিনিই বাকিদের জোগাড় করেছিলেন।