Newtown TMC Clash: একুশের সভায় না যাওয়ার পাড়ায় ঢুকে তাণ্ডব, ‘মারধর’, নিউটাউনে উত্তেজনা

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Updated on: Jul 22, 2022 | 7:21 AM

Newtown TMC Clash: ঘটনাটি নিয়ে থানায় অভিযোগ জানাতে গেলে পুলিশ কোন রকম সহযোগিতা করেনি বলে অভিযোগ স্থানীয়দের।

Newtown TMC Clash: একুশের সভায় না যাওয়ার পাড়ায় ঢুকে তাণ্ডব, 'মারধর', নিউটাউনে উত্তেজনা
আক্রান্ত যুবক (নিজস্ব চিত্র)

কলকাতা: ‘কেন যাননি একুশের সভায়?’ ভরসন্ধ্যায় পাড়ায় ঢুকে মদ্যপ অবস্থায় এলাকাবাসীদের মারধরের অভিযোগ উঠল কয়েকজন যুবকের বিরুদ্ধে। বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় নিউটাউনের মহিষবাথান এলাকায়। অভিযুক্তদের বিরুদ্ধে আগেও এলাকায় ঢুকে গন্ডগোল, মারধরের অভিযোগ রয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে ইলেক্ট্রনিক্স কমপ্লেক্স থানায় বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। এই ঘটনায় এলাকারই যুবক কৌশিক ঝাঁ-সহ আরও বেশ কয়েকজন যুবকের নাম উঠে আসছে। সূত্রে খবর, তাঁরা ২৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর প্রবীর সর্দারের অনুগামী বলে এলাকায় পরিচিত। এই ঘটনায় অবশ্য এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিশ। স্থানীয় তৃণমূল নেতৃত্বও বৃহস্পতিবার এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া দিতে চাননি।

বৃহস্পতিবার ছিল তৃণমূলের একুশের সমাবেশ। কলকাতা-রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে লক্ষ লক্ষ মানুষ ভিড় করেছিলেন সমাবেশে। মহিষবাথান এলাকা থেকেও বেশ কয়েকটি গাড়ি গিয়েছিল সমাবেশে। অভিযোগ, সন্ধ্যায় কৌশিক ও তাঁর সঙ্গীরা মদ্যপ অবস্থায় পাড়ায় ঢোকে। তাঁরা মূলত তারকের খোঁজ করছিলেন। কিন্তু তাঁকে খুঁজে পাননি। সামনে পেয়ে যান বুদ্ধিশ্বর ঘোষ নামে এলাকারই এক বাসিন্দাকে সামনে পেয়ে যান। মাস খানেক আগেই তিনি ওই এলাকায় ভাড়া এসেছেন। কেন তিনি একুশের সভায় যাননি, তা নিয়ে প্রশ্ন করেন তাঁরা। উত্তর না মেলায় তাঁরা তাঁকে প্রথমে গালিগালাজ করতে থাকেন, পরে তাঁকে মারধরও করা হয় বলে অভিযোগ।

এই খবরটিও পড়ুন

পাড়ায় দাঁড়িয়ে কৌশিক ও তাঁর দলবল ব্যাপক গালিগালাজও করতে থাকেন। তারপর এলাকা ছেড়ে চলে যান। স্থানীয় এক মহিলা বলেন, “ওরা সব মিটিং থেকেই এসেছিল। কেন মিটিংয়ে যায়নি, প্রশ্ন করল। তারপরই মারধর, অকথ্য গালিগালাজ। আগে এরকম ঘটনা ঘটেছে এলাকায়।” অভিযুক্তদের গ্রেফতার দাবিতে এরপর ইলেক্ট্রনিক্স কমপ্লেক্স থানায় দীর্ঘক্ষণ অবস্থান করেন স্থানীয় বাসিন্দারা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla